১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম

বাউফলে র‌্যাবের হাতে দুই ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৮:৫৪ অপরাহ্ণ, ০১ অক্টোবর ২০২২

বাউফলে র‌্যাবের হাতে দুই ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার

মোঃ জসীম উদ্দিন বাউফল ( পটুয়াখালী): পটুয়াখালীর বাউফলে র‌্যাবের মাদক বিরোধী অভিযানে মোঃ রনি শিকদার (৩২), ও মোঃ রফিকুল ইসলাম (২৪) নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার নুরাইনপুর বাজারে শনিবার (১ অক্টোবর) বেলা পোনে দুইটার সময় পটুয়াখালী র‌্যাব ক্যাম্পেট একটি টিম অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।

পটুয়াখালী র‌্যাব ক্যাম্প সূত্রে জানাগেছে,বাউফল উপজেলার নুরাইনপুর বাজার সংলগ্ন শ্যামল হেয়ার স্যালুন এন্ড জেন্টস পার্লার এর সামনে পাঁকা রাস্তার উপর কতিপয় মাদক ব্যবসায়ী মাদক দ্রব্য (ইয়াবা ট্যাবলেট) ক্রয়/বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করিতেছে।

 

এমন তথ্যের ভিত্তিতে শনিবার (১ অক্টোবর) বেলা আনুমানিক পোনে দুইটার সময় উক্ত স্থানে উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ঘেরাও করে বাউফল পৌর শহরের ৮ নং ওয়ার্ড এলাকার মোঃ জাহাঙ্গির সিকদারের মাদক ব্যবসায়ী ছেলে মোঃ রনি শিকদার (৩২) ও উপজেলার নুরাইনপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ড নুরাইনপুর এলাকার আঃ মালেক মিয়ার ছেলে মোঃ রফিকুল ইসলাম (২৪) কে গ্রেফতার করা হয়।

 

গ্রেফতারকৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদের তারা একজন পেশায় ছাত্র অন্য একজন দিনমুজুর হলেও মাদকই তাদের প্রকৃত ব্যবসা বলে জানান । গ্রেফতারকৃত আসামীদের কাছথেকে ৩৯ (ঊনচল্লিশ) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীদেরকে বাউফল থানায় হস্তান্তর করা হয়। এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে বাউফল থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করে।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন