২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বাউফলে শিক্ষার্থীকে হাত পা ও মুখ বেধে নির্যাতন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:১৯ অপরাহ্ণ, ১৮ জানুয়ারি ২০২১

মোঃ জসীম উদ্দিন, বাউফল:: পটুয়াখালীর বাউফলে রিফাদ হোসেন (১৭) নামে এক শিক্ষার্থীকে অপহরণ করে একটি আবাসিক হোটেলে নিয়ে হাত-পা ও মুখ বেধে নির্যাতন করা হয়েছে। পুলিশ ওই শিক্ষার্থীকে উদ্ধার করে বাউফল হাসপাতালে ভর্তি করেছেন। রোববার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটেছে। রিফাদের বাড়ি সূর্যমনি ইউনিয়নের নুরাইনপুর গ্রামে। তার বাবার নাম নুরুল আমিন খান।

জানা গেছে, নুরাইনপুর দাখিল মাদ্রাসার দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী রিফাদ হোসেন তার অন্তঃসত্বা বোন নাজনিন নাহারকে (২৮) নিয়ে ঘটনার দিন রাত সোয়া ১১টার দিকে বাউফল পৌর শহরের একটি ক্লিনিকে আসেন। বোনকে ওই ক্লিনিকে ভর্তির পর ওষুধ আনার জন্য ফার্মেসিতে যাওয়ার পথে বাউফল হেলথ কেয়ার অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের পূর্ব পাশে গুলশান সড়কের সামনে আবুল বশার রনি (২৮) নামের এক বখাটে যুবক তাকে ডেকে পাশের আল আমিন নামের একটি আবাসিক হোটেলের রুমে নিয়ে তার কাছে টাকা দাবি করে। এসময় রিফাদ টাকা দিতে অস্বীকৃতি জানালে রনি তার হাত পা ও মুখ বেধে নির্যাতন করেন। একপর্যায়ে তার সাথে তাকা বোনের জন্য ওষুধ কেনার টাকা ও মোবাইল নিয়ে যায়।

এরমধ্যে রিফাদের আসতে বিলম্ব দেখে তার বড় বোন রেকসনা বেগম তাকে খুঁজতে বের হন। না পেয়ে থানায় গিয়ে অভিযোগ করেন। এসময় বখাটে রনি থানায় গিয়ে হোটে চোর আটক করা হয়েছে বলে পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে এসে রিফাদকে হাত পাও মুখ বাধা অবস্থায় উদ্ধার করে দিবাগত রাত সাড়ে ১২টায় বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

নির্যাতনের শিকার শিক্ষার্থী রিফাদ জানান, বখাটে রনি তাকে ধরে নিয়ে টাকার জন্য তাকে হাত, পা ও মুখ বেধে নির্মমভাবে নির্যাতন করেন। রিফাদের অভিযোগের প্রেক্ষিতে বাউফল থানার পুলিশ বখাটে রনিকে গ্রেফতার করে সোমবার সকালে পটুয়াখালী আদালতে প্রেরণ করেছেন।

বখাটে রনির বাবার নাম জাহাঙ্গীর হোসেন। পৌর শহরের ৮ নম্বর ওয়ার্ডে তার বাসা। আল-আমিন আবাসিক হোটেলটি রনির বাবার। তিনি ওই হোটেলে দেখবালের কাজ করেন। রনি একজন মাদকসেবী বলে জানা গেছে। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। এলাকায় অভিযোগ রয়েছে মাদক কেনার টাকার জন্য রনি সুযোগ বুঝে পথচারীদের ধরে ওই আবাসিক হোটেলে নিয়ে নির্যাতন করে সর্বস্ব কেড়ে নিতো।’

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন