২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

বাউফলে সার্ভেয়ারকে কুপিয়ে জখম

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৪৭ অপরাহ্ণ, ১২ এপ্রিল ২০২১

বাউফলে সার্ভেয়ারকে কুপিয়ে জখম

মো. জসীম উদ্দিন, বাউফল >> পটুয়াখালী বাউফল উপজেলার কালিশুরী ইউনিয়নের সিংহেরাকাঠী গ্রামের আপ্তের খান ( ৫৫) নামের স্থানীয় সার্ভেয়ারকে কুপিয়ে গুরুতর জখম করেছে একদল সন্ত্রাসীরা। কালিশুরী  ইউনিয়নের আড়াইনাও গ্রামের ফজলু হাজী বাড়ি মাপজোক ও ভাগ বণ্টন শেষ করে বাড়ি ফেরার পথে ছিটকা বাজারের পশ্চিম পাশে মহিষ বাড়ির পোল সংলগ্ন এলাকায় রবিবার সন্ধার দিকে এ ঘটনা ঘটে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কালিশুরী স্লোব হাসপাতালে ভর্তি করে। পরে তার অবস্থা আশঙ্কাজনক হলে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়।

আহত আপ্তের খানের পরিবার সূত্রে জানা যায়- আড়াইনাও গ্রামের ফজলু হাজী বাড়ি জমাজমি ভাগ বন্টন শেষ করে বাড়ি ফেরার পথে মহিষ বাড়ির পুলের পশ্চিম পাশে আসলে ঝোপের মধ্যে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা বের হয়ে মোটরসাইকেল থামিয়ে  তাদের হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি  কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে। সন্ত্রাসীরা একপর্যায়ে তার  মৃত্যু নিশ্চিত করে একটি পাতা বনের ডোবার ভিতরে ফেলে চলে যায়। এক পথচারী ওই পথ দিয়ে আসার সময় মানুষের মাগো বাবাগো করে চিৎকারের শব্দ পেয়ে এগিয়ে আসলে তাকে দেখতে পায়। পথচারীর ডাক চিৎকার দিলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে।

ধারণা করা হচ্ছে, পূর্ব শত্রুতার জের ধরে এই সন্ত্রাসী হামলা চালানো হয়ছে।

এ বিষয়ে বাউফল উপজেলার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) মোঃ আল মামুন বলেন, ঘটনাটি শুনে ঘটনার স্থানে পুলিশ পাঠিয়েছি। এখন পর্যন্ত আমরা কোন লিখিত অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন