২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বাউফল আওয়ামী লীগ নেতাকে কোপানোর ছবি ভাইরাল!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:১৭ অপরাহ্ণ, ২৬ মার্চ ২০২৩

বাউফল আওয়ামী লীগ নেতাকে কোপানোর ছবি ভাইরাল!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: পটুয়াখালীর বাউফল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আব্দুল মোতালেব হাওলাদারের ওপর সশস্ত্র ব্যক্তি চালানো হামলার বেশ কয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। বিশেষ করে শনিবার অপরাহ্নে উপজেলার সংবাদকর্মীরা এই ছবি স্যোশাল মিডিয়ায় পোস্ট করায় তা দ্রুত ভাইরাল হচ্ছে। ছবিগুলোতে দেখা যাচ্ছে কয়েকজন কর্মীসহ আওয়ামী লীগ নেতাকে রাস্তার ওপর ফেলে অস্ত্রধারীরা কোপাচ্ছেন।

জানা গেছে, ১৭ মার্চ উপজেলা শহরে জাতির জনক বঙ্গবন্ধুর জন্মদিন পালনকে কেন্দ্র বাউফল আওয়ামী লীগ দুটি গ্রুপ একই স্থানে পাল্টাপাল্টি কর্মসূচি পালনের ডাক দেয়। এনিয়ে বেশ কয়েকদিন উপজেলায় চরম আতঙ্ক বিরাজ। সর্বশেষ ১৭ মার্চ সাবেক চিফ হুইফ ও স্থানীয় সাংসদ আ স ম ফিরোজ এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আব্দুল মোতালেব হাওলাদার অনুসারীরা সংঘাতে জড়িয়ে পড়ে। ওই সময় পরিবেশ নিয়ন্ত্রণে রাখতে পুলিশ গুলিবর্ষণ করলেও প্রতিপক্ষ এমপি অনুসারীরা আওয়ামী লীগ নেতা মোতালেবকে রাস্তার ওপর ফেলে প্রকাশ্যে কুপিয়ে জখম করে।

এই সংঘাতের ঘটনাকে কেন্দ্র করে দুটি গ্রুপ পাল্টাপাল্টি অবস্থান নিয়ে কর্মসূচি পালন করে আসা নিয়ে এখনও উত্তেজনা বিরাজ করছে। এমন পরিস্থিতিতে আওয়ামী লীগ নেতাদের ওপর হামলাকারীদের ছবিগুলো ফেসবুকে ছড়িয়ে পড়ল। একটি ছবিতি দেখা যাচ্ছে- মাথায় টুপি, গায়ে লাল টিশার্ট এবং জিন্স পরিহিত এক যুবক রামদা উচিয়ে আ’লীগ নেতা মোতালেবকে কোপাচ্ছেন। তার পাশে আও কয়েকজন অস্ত্র ও লাঠিসোটা উচিয়ে আছেন।

স্থানীয় একাধিক সূত্র জানায়, এই ছবিগুলো আশপাশের কোনো ব্যবসাপ্রতিষ্ঠানের সিসিটিভি ক্যামেরায় ধারণ হওয়া ভিডিও থেকে সংগ্রহ করা বলা ধারণা করা হচ্ছে। ঘটনার ১০ দিনের মাথায় ছবিগুলো ফেসবুকে ছড়িয়ে পড়ায় আওয়ামী লীগ নেতার ওপর হামলাকারীদের চিহ্নিত করতে সহায়ক হবে।’

 

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন