২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বাউফল থানায় জিডি করতে টাকা না দেয়ায় পুলিশের চড়-থাপ্পর

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:৩৫ অপরাহ্ণ, ৩০ মে ২০২০

বার্তা পরিবেশক, বাউফল:: পটুয়াখালীর বাউফল থানার মধ্যে মাহাবুব খান (৩৫) নামের ভাড়ায়চালিত এক মোটরসাইকেল চালককে চড়-থাপ্পর ও মারধর করার অভিযোগ পাওয়া গেছে। জিডি করার পর ডিউটি অফিসারকে টাকা না দেয়ায় তাকে মারধর করা হয়। মাহাবুবের বাড়ি কেশবপুর ইউনিয়নের ভড়িপাশা গ্রামে। তার বাবার নাম মৃত রশিদ খান।

মাহাবুব খান অভিযোগ করেন- তিনি একজন ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক। শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে তার ভাতিজা ইব্রাহিম খান তাকে নিয়ে থানায় আসেন একটি জিডি করার জন্য। জিডি করার পর তারা চলে যাওয়ার সময় ডিউটি অফিসার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) মামুন তার কাছে টাকা দাবি করেন।

এসময় মাহাবুব তাকে বলেন, ‘স্যার আমিতো জানি জিডি করতে টাকা লাগেনা। এরপর তিনি পকেট থেকে তিনশ’ টাকা বেড় করে ডিউটি অফিসারকে দিতে চাইলে তিনি বলেন, “আমি কি ফকিন্নি, যে তিনশ’ টাকা দেন। যান আমার সামনে থেকে চলে যান।’ এরপর তারা চলে আসার সময় ডিউটি অফিসার মামুন তার চেয়ার থেকে উঠে মাহাবুবকে গাড় ধাক্কা দেন। মারধর করেন এবং টানাটানি করে গায়ের জামা ছিড়ে ফেলেন। এসময় ওয়ারেলস অপারেটরসহ আগন্তুক কয়েক ব্যক্তি এসে তাকে নিভৃত করেন। পরে তার ভাতিজা ইব্রাহিম বাজার থেকে একটি গেঞ্জি কিনে আনলে সেটি গায়ে দিয়ে বাড়ি চলে যান।

এ ব্যাপারে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান এক সাংবাদিককে বলেন, ‘ঘটনাটি সত্য নয়। আমার পাশেই ডিউটি অফিসারের রুম। এমন ঘটনা ঘটলে আমি টের পেতামনা। তা ছাড়া জিডি করতে কোন টাকা লাগেনা।; ওই সাংবাদিক তখন ওসিকে প্রশ্ন করেন, ডিউটি অফিসারের রুমেতো সিসি ক্যামেরা আছে। সেটি দেখলে বুঝতে পারবেন ঘটনাটি সত্যা কিনা?। তবে প্রশ্নের তিনি কোন জবাব দেননি।’

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন