২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বাউফল পৌর ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৪৭ অপরাহ্ণ, ২৪ মে ২০২২

বাউফল পৌর ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি

মো. জসীম উদ্দিন, বাউফল:: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে বাংলাদেশ ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে বাউফল পৌর ছাত্রলীগের আয়োজনে বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি পালন করা হয়েছে।

মঙ্গলবার (২৪ মে) বিকেল ৪ ঘটিকায় কুন্ডপট্টিস্থ দলীয় কার্যালয় থেকে ছাত্রলীগের বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে এসে বাউফল প্রেসক্লাবের সামনে অবস্থান কর্মসূচি পালন করে।

বাউফল পৌর ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান শুভ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সজল চন্দ্র শীলের সঞ্চালনায় বিক্ষোভ মিছিল শেষের অবস্থান কর্মসূচিতে বক্তব্য রাখেন- উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম শিপন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান হাসান, সাধারণ সম্পাদক মাহমুদ রাহাত জামশেদ, সাংগঠনিক সম্পাদক সোহাগ খান এবং যুগ্ম সাধারণ সম্পাদক তোয়েল মোল্লা প্রমুখ।

এসময় ছাত্রলীগ নেতারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা সম্পর্কে অছাত্রদের সংগঠন ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক জুয়েলের কুরুচিপূর্ণ বক্তব্য প্রত্যাহার করে প্রকাশ্যে জাতির উদ্দেশে ক্ষমা চাইতে হবে। ক্ষমা না চাওয়া পর্যন্ত ছাত্রদল সংগঠনের নেতা-কর্মীদের রাস্তা ঘাটে যেখানে পাবে সেখানেই প্রতিহত করবে ছাত্রলীগ।’

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন