১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম

বাকেরগঞ্জে চাঁদা না পেয়ে ইটভাটা শ্রমিককে ইয়াবা দিয়ে ফাঁসালেন এসআই

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:০৪ অপরাহ্ণ, ১৭ অক্টোবর ২০১৯

নিজস্ব বার্তা পরিবেশক:: বরিশালের বাকেরগঞ্জে এক লক্ষ টাকা ঘুষ না পেয়ে ইটভাটার শ্রমিককে ইয়াবা দিয়ে ফাঁসানের অভিযোগ উঠছে বাকেরগঞ্জ থানার এসআই মো. হাবিবুর রহমানের বিরুদ্ধে। এ ঘটনায় ১৭ অক্টোবর বৃহস্পতিবার সকাল ১১ টায় বোয়ালিয়া বাজারের শ্রমিক কার্যালয়ে রিপন মাঝির বাবা আবুয়াল মাঝি, মা সুফিয়া বেগম ও স্ত্রী সংবাদ সম্মেলন করে এ অভিযোগ আনেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ভুক্তভোগী রিপন মাঝির বাবা আবুয়াল মাঝি। লিখিত বক্তব্যে তিনি বলেন, তার পুত্র রিপন মাঝি রঙ্গশ্রী ইউপি চেয়ারম্যান বশির উদ্দিন সিকদারের ইটভাটায় কাজ করেন।

বুধবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে উপজেলার মধ্যে বোয়ালিয়া রশিদ খানের বাড়িতে বসে কতিপয় যুবক তাস খেলছিল। সেখানে দাঁড়িয়ে রিপন মাঝিও তাস খেলা দেখে। হঠাৎ বাকেরগঞ্জ থানার এস আই হাবিব সেখানে গেলে তাস খেলা রেখে সবাই পালিয়ে যায়। আর রিপন মাঝিকে আটক করে থানায় নিয়ে আসে। রাতে তার পুত্রকে ছাড়াতে থানায় গেলে এস আই হাবিব তার নিকট এক লাখ টাকা ঘুষ দাবি করেন। দাবিকৃত টাকা না দিলে তার পুত্রকে ইয়াবাসহ চালান দিবেন বলে হুমকি দেয়।

রিপন মাঝির বাবা আবুয়াল মাঝি টাকা দিতে অপারগতা প্রকাশ করলে বৃহস্পতিবার সকালে পুলিশ রিপন মাঝিকে ১০ পিচ ইয়াবা উদ্ধার দেখিয়ে মাদক মামলায় চালান দেয়। রিপন মাঝির বাবা জানান, তার পুত্র মাদক সেবনতো দুরের কথা জীবনে কখনও একটি বিড়ি-সিগারেটও পান করেনি। বিষয়টি ওসি আবুল কালামকে জানালেও তিনি কোন কর্ণপাত না করে এস আই হাবিবের সাথে কথা বলতে বলেন। শুধুমাত্র দারোগার দাবীকৃত ঘুষের টাকা দিতে পারেনি বলেই পুত্রকে মাদক মামলায় জেল খাটতে হবে, এটা আমরা কোনো দিন ভাবতেও পারি নায়। তিনি এ বিষয়ে পুলিশের শীর্ষ পর্যায়ের কর্মকর্তাদের নিকট ন্যায় বিচার প্রার্থনা ও তার পুত্র রিপন মাঝির অবিলম্বে মুক্তির দাবি জানান।

বিশেষ করে আইজিপি, বরিশাল রেঞ্জ ডিআইজি ও পুলিশ সুপারের আশু দৃষ্টি কামনা করেন ভুক্তভোগী অসাধু পুলিশের হয়রানির শিকার পরিবার।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন