২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বাকেরগঞ্জে জমি নিয়ে বিরোধে নারীসহ তিনজনকে পিটিয়ে জখম

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৪৫ অপরাহ্ণ, ২৮ নভেম্বর ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশালের বাকেরগঞ্জের রানীরহাটে জমি বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নারীসহ তিনজন আহত হয়েছেন। শনিবার বিকেলে স্থানীয় হাওলাদার বাড়িতে হামলার এই ঘটনায় আহত তিনজনকেই উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে আহত মিনারা বেগমের (৫৬) অবস্থা গুরুতর বলে জানা গেছে।

মিনারা বেগমের ছেলে সাইফুর রহমান রুবেল জানান, একই বাড়ির বাসিন্দা হাবিবুর রহমান তালুকদার ওরফে বাদল তালুকদারের সাথে তাদের জমি নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছে। স্থানীয়রা বেশ কয়েকবার বিরোধ মিমাংসায় উদ্যোগ নিলেও হাবিবুর রহমান কারও সিদ্ধান্ত মানতে চাইছেন না। এমনকি সালিশ বৈঠকে বসতে অসম্মতি জানিয়ে আসছেন। পাশপাশি জমি দখলে নিতে একের পর এক কৌশল নিচ্ছেন।

সাইফুর রহমান রুবেল আরও জানান, শনিবার বিকেলে সীমানা পিলার তিনি ভেঙে ফেলে জমিটি দখল নেওয়ার চেষ্টা করলে তার মা মিনারা বেগম, চাচা আব্দুল কুদ্দুস হাওলাদার (৩০) এবং হাবিবুর রহমান বাঁধা প্রদান করেন। এসময় হাবিবুর রহমান তালুকদার ওরফে বাদল তালুকদার, ভাই মিলন তালুকদার, সালাউদ্দিন ওরফে নান্টু তালুকদার, নান্টুর ছেলে হৃদয় তালুকদারসহ ৮ থেকে ১০ জন একত্রিত হয়ে লাঠিসোঠা নিয়ে হামলা করে। এতে তার মাসহ তিনজন আহত হলে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে আসা হয়।

শেবাচিমের চিকিৎসকেরা জানান, পুরুষ দুইজনকে সামন্য আহত হলেও নারীর অবস্থা গুরুতর। তার সুস্থ হয়ে উঠতে কিছুদিন সময় লাগবে। তবে শারীরিক অবস্থার অবনতি ঘটেলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায়ও প্রেরণ করা হতে পারে।

তবে এই হামলার বিষয়ে কিছুই জানেন না জানিয়ে বাকেরগঞ্জ থানা পুলিশের ওসি আবুল কালাম বলেন, খোঁজ নিয়ে দেখার পাশাপাশি অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করবেন।’

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন