২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বাকেরগঞ্জে রাতের আঁধারে সংখ্যালঘুর বসতঘরে অগ্নিসংযোগ, গ্রেপ্তার ২

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:১২ অপরাহ্ণ, ২৭ ফেব্রুয়ারি ২০২১

বাকেরগঞ্জ প্রতিনিধি:: বাকেরগঞ্জের নিয়ামতিতে শুক্রবার রাতের আঁধারে সংখ্যালঘুর বসতঘরে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত সুভাষ চন্দ্র সমদ্দার (৪৫) বাকেরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পরপরই মোঃ আব্দুল হক হাওলাদার ও ফাইজুল হাওলাদার নামের দুই জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। অপর আসামী নিলুফা বেগমকে এখনও গ্রেফতার করা হয়নি।

অভিযোগ সূত্রে জানা যায়, নিয়ামতি ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মৃত অতুল চন্দ্র সমাদ্দারের পুত্র সুভাষ চন্দ্র সমদ্দারের সাথে একই এলাকার মৃত ওহাব আলী হাওলাদারের পুত্র মো. আ. হক হাওলাদারের দীর্ঘদিন যাবৎ জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এ ঘটনার জের ধরে সুভাষ চন্দ্র সমদ্দারকে সপরিবারে হত্যার উদ্দেশ্যে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

এর আগে ১৪ জানুয়ারি একই আসামীরা সুভাষ চন্দ্র সমদ্দার ও তার স্ত্রী রিতা রানী সমাদ্দার এবং পুত্র পাপন চন্দ্র সমাদ্দারকে কুপিয়ে মারাত্মক জখম করে।

স্থানীয় তৃপ্তি রানী বলেন, প্রায়ই আমরা এ ধরণের শিকার হচ্ছি। অগ্নিসংযোগের ঘটনায় পুরো নিয়ামতি বাজার পুড়ে যেতো। প্রায় অর্ধশত পরিবারের অসংখ্য মানুষ ঘুমান্ত অবস্থায় মারা যেতো। এ ধরণের ভীতিকর পরিস্থিতি থেকে পরিত্রাণ চায় রীতা রানীর মত স্থানীয় সকল শ্রেণি-পেশার মানুষ।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন