২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

বাকেরগঞ্জে সরকারি রাস্তা মেরামত কেন্দ্র করে একজনকে কুপিয়ে জখম

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ১০:৫১ অপরাহ্ণ, ০১ এপ্রিল ২০২৩

বাকেরগঞ্জে সরকারি রাস্তা মেরামত কেন্দ্র করে একজনকে কুপিয়ে জখম

জিয়াউল হক,বাকেরগঞ্জ,বরিশাল: বরিশালের বাকেরগঞ্জ উপজেলার রংশ্রী ইউনিয়নের বোয়ালিয়া বাবলাতলা এলজিইডি কর্তিক পুরাতন মাটির রাস্তা মেরামত কাজ কেন্দ্র করে মো: রনি ঘরামি (১৬) কে কুপিয়ে গুরুত্বর রক্তাক্ত জখম করার অভিযোগ।

১ এপ্রিল দুপুর ১.৩০ মিনিটে বোয়ালিয়া বাবলাতলা রাস্তার শাহিন হাওলাদার বাড়ির সংলগ্নে রাস্তায় এলজিইডি কর্তৃক নির্মাণ কাজ চলমান স্থানে এই হামলার ঘটনা ঘটে। এ বিষয়ে আহত রনি ঘরামির মা শিউলি বেগম বাদী হয়ে বাকেরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, বোয়ালিয়া বাহাদুরপুর গ্রামের শাহিন হাওলাদারের পুত্র মো: সৌরভ হাওলাদার সহ নাসির হাওলাদার, মো: ফজলু হাওলাদার, মো: হেলাল হাওলাদার মাটির রাস্তা মেরামত কাজে বাঁধা সৃষ্টি ও তাদের বাড়ির সামনে রাস্তায় টিন দিয়ে বেরা নির্মান করে রাখেন।

এ বিষয়ে আহত মো: রনি ঘরামি সহ স্থানীয় লোকজন প্রতিবাদ করলে সৌরভ হাওলাদার তার ঘর থেকে দা আনিয়া রনি ঘরামিকে এলোপাতাড়ি কোপায়। স্থানীয় লোকজন আহত রনিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসা দিতে নিয়ে যায়।

এ বিষয়ে শাহিন হাওলাদার জানান, নাসির হাওলাদারের বোনর জমির উপর দিয়ে রাস্তা নির্মান কাজ চলছে। আজ সেই জমিতে নাসির হাওলাদার ঘর নির্মান করতে যায়। আমার ছেলে সৌরভ বোয়ালিয়া গরু কিনতে বাড়ি থেকে বের হয়।

তখন রাস্তা থেকে আমার ছেলেকে নাসির হাওলাদার ডেকে নেয়। ঘটনাস্থলে আমার ছেলের উপর প্রতিপক্ষ হামলা চালায় তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ বিষয়ে বাকেরগঞ্জ থানায় আমরা একটি লিখিত অভিযোগ দিয়েছি।

বাকেরগঞ্জ থানার ওসি এস এম মাকসুদুর রহমান বরিশালটাইমসকে জানান, উভয় পক্ষের দুটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন