১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বাঙ্গি টিভির মালিক মোশাররফ, পরিচালক কচি (ভিডিও)

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:৪৯ অপরাহ্ণ, ১৬ জানুয়ারি ২০১৯

অভিনেতা মোশাররফ করিম জনপ্রিয় শিল্পীদের মধ্যে অন্যতম। ‘ক্যারাম’ দিয়ে প্রথম আলোচনায় আসেন এই অভিনেতা। এরপর একে একে অসংখ্য দর্শকপ্রিয় নাটক উপহার দিয়েছেন তিনি। ‘ক্যারাম’ টেলিছবির রচনা করেছিলেন কচি খন্দকার। অভিনয়ের ভুবনে তিনিও দারুণ জনপ্রিয়।

এবার এ দু’জন আসছেন নতুন একটি টিভি চ্যানেল নিয়ে। নাম ‘বাঙ্গি টেলিভিশন’। এতে পরিচালক হিসেবে থাকছেন কচি খন্দকার আর ৩০ শতাংশ মালিকানা রয়েছে মোশাররফ করিমের। পাশাপাশি চ্যানেলটির ক্রিয়েটিভ বিভাগও দেখভাল করছেন এই অভিনেতা। যা সম্প্রচারে আসছে আগামী মাসে- এমনটাই জানালেন কচি খন্দকার।

কচি খন্দকার বলেন, ‘টেলিভিশনটির মালিকানার ৩০ শতাংশ মোশাররফ করিমের। এতে আরও দুজন পার্টনার আছেন। একজন অভিনেতা আবুল হায়াত অন্যজন অভিনেত্রী জেনি। আমরাও একটি বিনোদনমূলক টেলিভিশন করার চেষ্টা করছি। যেখানে সিরিয়াস বিষয় নিয়ে অনুষ্ঠান হলেও থাকবে রসের ছড়াছড়ি। বাকিটা সম্প্রচারের পর বুঝতে পারবেন।’

এ প্রসঙ্গে কচি খন্দকার জানান, গত ১৪ জানুয়ারি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ পেয়েছে ‘বাঙ্গি টেলিভিশন’-এর একটি প্রমোশনাল ভিডিও-গান। ভিডিওতে গায়কের ভূমিকায় মাইক্রোফোন হাতে দেখা গেছে মোশাররফ করিমকে। গানটি লিখেছেন মারজুক রাসেল। সুর করেছেন ও কণ্ঠ দিয়েছেন পলাশ নূর। এতে চ্যানেলটির ভবিষ্যৎ কর্মপরিকল্পনা উঠে এসেছে দারুণভাবে।

বলা বাহুল্য, এটি মূলত একটি ধারাবাহিক নাটকের প্লট, যা নির্মিত হচ্ছে নাগরিক টিভির জন্য। এটি পরিচালনার পাশাপাশি রচনাও করেছেন কচি খন্দকার। নাটকে চ্যানেল মালিকের চরিত্রে অভিনয় করছেন মোশাররফ করিম, আবুল হায়াত ও জেনি। আরও অভিনয় করছেন মামুনুর রশীদ, তারিক আনাম খান, রহমত আলী, হিমি প্রমুখ। ফেব্রুয়ারি থেকে ‘বাঙ্গি টেলিভিশন’ প্রচার হবে নাগরিক টিভিতে।

‘বাঙ্গি টেলিভিশন’-এর টাইটেল

https://www.facebook.com/kachikhondoker/videos/10216321059606860/?t=0

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন