২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

বানারীপাড়া পল্লীর সেই শিশুকে জেলা প্রশাসনের অর্থসহায়তা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:১৭ অপরাহ্ণ, ০৬ আগস্ট ২০২০

নিজস্ব বার্তা পরিবেশক:: বরিশালের বানারীপাড়ার দিনমজুর খলিল খানের শিশু সন্তান মো. আব্দুল্লাহকে চিকিৎসার্থে ১০ হাজার টাকার ওষুধ দিয়েছেন জেলা প্রশাসক। বরিশাল জেলা প্রশাসক কার্যালয়ের প্রবেশন অফিসার সাজ্জাদ পারভেজ সহযোগিতাস্বরুপ ১০ হাজার টাকার প্রয়োজনীয় ওষুধ পৌঁছে দিয়েছেন। আব্দুল্লাহ দীর্ঘদিন ধরে থ্যালাসেমিয়াসহ লিভার ও কিডনি সমস্যায় ভুগছে। বর্তমানে টাকার অভাবে তার চিকিৎসা বন্ধ হতে বসেছিল। আব্দুল্লাহর বাবা আব্দুল খলিল খান সন্তানের চিকিৎসার জন্য সমাজের বিত্তবান মানুষের কাছে আকুল আবেদন রাখেন। এর প্রেক্ষিতে মিজানুর রহমান মিজান নামের এক ব্যক্তি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে সহযোগিতা চেয়ে একটি স্ট্যাটাস দিয়ে বরিশাল জেলা প্রশাসকের সহায়তা কামনা করেন।

প্রবেশন অফিসার সাজ্জাদ পারভেজ বরিশালটাইমসকে জানান, সেই ফেসবুক স্ট্যাটাসটি জেলা প্রশাসক বরিশাল এসএম অজিয়র রহমানের নজরে আসলে তিনি শিশুটির চিকিৎসার ব্যবস্থা করেন। এছাড়া চিকিৎসকের পরামর্শ নিয়ে শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল সমাজসেবার মাধ্যমে ১০ হাজার টাকার ওষুধ প্রদান করেন।

এই বিষয়ে জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান বরিশালটাইমসকে বলেন, শিশুটির চিকিৎসার জন্য সমাজসেবা অধিদপ্তর থেকে জটিল রোগের চিকিৎসার জন্য পঞ্চাশ হাজার টাকা দেওয়া হবে। এসময় তিনি শিশুটির চিকিৎসার জন্য সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান রাখেন।’

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন