২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বাবা হলেন আল-আমিন; অন্তঃসত্ত্বা স্ত্রীকে রেখেই যান ভারতে

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:৫০ অপরাহ্ণ, ১১ নভেম্বর ২০১৯

বার্তা পরিবেশক, অনলাইন::: বহুদিন পর জাতীয় দলে খেলার সুযোগ পেয়েছিলেন পেসার আল-আমিন হোসেন। ভারত সফরে নিজেকে প্রমাণ করার সুযোগ ছিল তার সামনে। সেটা যথাযথভাবেই কাজে লাগিয়েছেন এই পেসার। তবে এজন্য তার পরিবারকে অনেক ছাড় দিতে হয়েছে। অন্তঃসত্ত্বা স্ত্রীকে রেখেই নিজের ক্যারিয়ার বাঁচাতে গিয়েছিলেন আল-আমিন। ৩ বছর পর সুযোগ পেয়েও যদি বিসিবির কাছে ছুটি চাইতে হয়, তাহলে তো বিপদেই পড়তে পারতেন।

তাই মন শক্ত করে স্ত্রীর সমর্থন নিয়ে ভারতে গেছেন আল-আমিন। টি-টোয়েন্টি সিরিজ শেষে আজ সোমবার নাগপুর থেকে ইন্দোরের বিমানে ওঠার আগমুহূর্তে তিনি জানতে পারেন, স্ত্রীকে অপারেশন থিয়েটারে নেওয়া হয়েছে। খুব স্বাভাবিকভাবেই পুরো বিমানযাত্রায় ভয়াবহ দুশ্চিন্তায় সময় কাটে আল-আমিনের। এরপর ইন্দোর বিমানবন্দরে নেমে জানলেন, তাদের ঘর আলো করে এসেছে পুত্রসন্তান। দ্বিতীয়বার পুত্রসন্তানের বাবা হয়েছেন আল-আমিন।

এরপর সোশ্যাল সাইটে নবজাতকের ছবি পোস্ট করে দোয়া চেয়েছেন এই পেসার। এই দম্পতির ৪ বছর বয়সী একটি ছেলে রয়েছে। ভারত সফরে বেশ ভালোই প্রত্যাবর্তন ঘটেছে আল-আমিনের। মাত্র ২টি উইকেট পেলেও বাংলাদেশের বোলারদের মধ্যে তাঁর ইকোনমিই (৬.৭৫) সবচেয়ে ভালো ছিল। গতকাল ৪ ওভারে ২২ রানে পেয়েছেন ১ উইকেট। আল-আমিনের জীবনে হয়তো এবার সুদিন উঁকি দিচ্ছে।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন