২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বাবুগঞ্জের ৪৬০টি মসজিদে প্রধানমন্ত্রীর ঈদ অনুদান দিলেন কাজী দুলাল

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:৩১ পূর্বাহ্ণ, ২৪ মে ২০২০

বাবুগঞ্জের ৪৬০টি মসজিদে প্রধানমন্ত্রীর ঈদ অনুদান দিলেন কাজী দুলাল

আরিফ আহমেদ মুন্না বাবুগঞ্জ উপজেলার ৪৬০টি জামে মসজিদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ ঈদ অনুদান দিয়েছেন উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি কাজী ইমদাদুল হক দুলাল। শনিবার উপজেলা পরিষদের হলরুমে উপস্থিত বিভিন্ন জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি-সম্পাদক ও ইমামদের হাতে নগদ ওই আর্থিক অনুদানের টাকা তুলে দিয়ে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন তিনি।

ইসলামিক ফাউণ্ডেশনের মাধ্যমে উপজেলা প্রশাসনের সহায়তায় প্রতিটি জামে মসজিদে ৫ হাজার টাকা করে ঈদের ওই বিশেষ অনুদান দেয়া হয়। এজন্য উপজেলার রেজিস্টার্ড ৪৬০টি জামে মসজিদের জন্য ২৩ লাখ টাকার নগদ অনুদান দেন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার ওই ঈদ অনুদান বিতরণকালে উপজেলা নির্বাহী অফিসার সুজিত হাওলাদার, বিমানবন্দর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও সুশাসনের জন্য নাগরিক (সুজন) সম্পাদক আরিফ আহমেদ মুন্না, উপজেলা যুবলীগ সম্পাদক মাসুদ করিম লাবু এবং ইসলামিক ফাউণ্ডেশনের প্রতিনিধি উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রীর ঈদ অনুদান বিতরণ প্রসঙ্গে উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি কাজী ইমদাদুল হক দুলাল বলেন, ‘আমাদের মাননীয় প্রধানমন্ত্রী মাদার অফ হিউম্যানিটি জননেত্রী শেখ হাসিনা এমন একজন বিশ্বনেত্রী যিনি ইসলামের প্রচার ও প্রসারেও অসামান্য অবদান রেখে চলেছেন। তাঁরই সুযোগ্য ভাই দক্ষিণাঞ্চলের আওয়ামী রাজনীতির অভিভাবক জননেতা আবুল হাসানাত আবদুল্লাহ এমপি সবসময় বাবুগঞ্জ উপজেলাবাসীর খোঁজখবর রাখেন। কার কখন কি লাগবে বা না লাগবে সেটা তিনি নিজে কিংবা বোন মাননীয় প্রধানমন্ত্রীর মাধ্যমে সমাধান করে থাকেন।’ #

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন