১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বাবুগঞ্জে এতিমদের সম্মানে বিএনপির ইফতার মাহফিলে জয়নুল আবেদীন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:২৪ পূর্বাহ্ণ, ২০ মে ২০১৯

বাবুগঞ্জে এতিমদের সম্মানে বিএনপির ইফতার মাহফিলে জয়নুল আবেদীন

✪ আরিফ আহমেদ মুন্না ॥
বাবুগঞ্জে এতিমদের সম্মানে ইফতার মাহফিল ও দোয়ানুষ্ঠান করেছে বিএনপি। উপজেলার রহমতপুর ইউনিয়নের ইসলামিয়া হাফিজিয়া মাদ্রাসা প্রাঙ্গনে শনিবার সন্ধ্যায় অনুষ্ঠিত ওই ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট জয়নুল আবেদীন।

বাবুগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি ইসরাত হোসেন কচি তালুকদারে সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান সুলতান আহমেদ খান। উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ওয়াহিদুল ইসলাম প্রিন্সের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন চাঁদপাশা ইউপির সাবেক চেয়ারম্যান সামসুল আলম ফকির, বরিশাল জেলা যুবদলের সাধারণ সম্পাদক এইচ.এম তসলিম উদ্দিন প্রমুখ।

বিএনপির ওই ইফতার ও দোয়ানুষ্ঠানে এসময় সিনিয়র নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান ফারুক, যুগ্ম-সম্পাদক আলমগীর হোসেন স্বপন, নজরুল ইসলাম বাদশা, জেলা ছাত্রদলের সভাপতি মাহফুজুল হক মিঠু, সম্পাদক কামরুল আহসান, উপজেলা যুবদল সভাপতি আওলাদ হোসেন, সম্পাদক মহসিন আলম, শ্রমিকদল সভাপতি ফরিদ হোসেন, যুগ্ম-সম্পাদক মিজানুর রহমান মিন্টু, স্বেচ্ছাসেবক দলের সভাপতি সেলিম সরদার, ফরিদ হোসেন, ছাত্রদল নেতা লিমন শিকদার, সবুজ আকন প্রমুখ।

ইফতার মাহফিলে প্রধান অতিথি বক্তৃতাকালে বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট জয়নুল আবেদীন বলেন, ‘বর্তমান এই সরকার জনগণের নিরাপত্তা দিতে সম্পূর্ণ ব্যর্থ হয়েছে। কৃষিপণ্যের ন্যায্যমূল্য পাচ্ছে না কৃষক। অথচ সরকার বিদেশ থেকে লাখ লাখ মে. টন খাদ্যশষ্য আমদানি করছে। চাল আমদানি করে মারছে কৃষক। সাধারণ মানুষ আজ ভালো নেই। তাই জাতীয়তাবাদী সকল শক্তিকে ঐক্যবদ্ধ হয়ে এই ব্যর্থ সরকারের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।’

ইফতার মাহফিল ও দোয়ানুষ্ঠানের আয়োজক কমিটির পক্ষ থেকে বক্তৃতাকালে বাবুগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ওয়াহিদুল ইসলাম প্রিন্স বলেন, বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের এখন নেতৃত্ব নিয়ে বিরোধ আর বিবাদ করার কথা ভুলে গিয়ে রাজপথে সক্রিয় হতে হবে। দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্ত করার জন্য সবাইকে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলতে হবে। বৃহত্তর ঐক্য ছাড়া আন্দোলন হবে না আর আন্দোলন ছাড়া মুক্তি অর্জন অসম্ভব।’ #

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন