২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বাবুগঞ্জে এসএসসি-১৯ বন্ধুমহলের উদ্যোগে ইফতার বিতরণ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:৫৭ পূর্বাহ্ণ, ১১ মে ২০২১

বাবুগঞ্জে এসএসসি-১৯ বন্ধুমহলের উদ্যোগে পথচারী, যাত্রী, চালক ও দোকানদারদের মাঝে ইফতার বিতরণ

নিজস্ব প্রতিবেদক ➤ বাবুগঞ্জে এসএসসি-২০১৯ ব্যাচের বন্ধুমহলের উদ্যোগে ইফতার বিতরণ করা হয়েছে। গতকাল বিকেলে উপজেলার বরিশাল-ঢাকা মহাসড়কের রহমতপুর ব্রিজ এলাকায় উপস্থিত পথচারী, যাত্রী, অটো-আলফা ও ভ্যান-রিকসার চালক এবং স্থানীয় দোকানদারদের মাঝে ওই ইফতার বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে এসময় উপস্থিত শতাধিক রোজাদারদের হাতে ইফতারের প্যাকেট তুলে দেন বিমানবন্দর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও সুশাসনের জন্য নাগরিক (সুজন) কমিটির উপজেলা সম্পাদক আরিফ আহমেদ মুন্না। এসএসসি-২০১৯ ব্যাচের পক্ষ থেকে ওই ইফতার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উদ্যোক্তাদের শিক্ষক বাবুগঞ্জ ডিগ্রি কলেজের প্রভাষক শাহিন মাহমুদ।

এসময় বিমানবন্দর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রোকন মিয়া, এসএসসি-১৯ ব্যাচের শিক্ষার্থী রাহাত খান, আমিনুল ইসলাম, সানাউল হক, সালমা আক্তার এ্যানি, সুমাইয়া ইসলাম, মোঃ মূসা, সৈকত প্রমুখ উপস্থিত ছিলেন। এমন উদ্যোগ প্রসঙ্গে বাবুগঞ্জ ডিগ্রি কলেজের প্রভাষক শাহিন মাহমুদ বলেন, ‘উদ্যোক্তারা সবাই এইচএসসি-২০২১ ব্যাচে আমার ছাত্র। ওরা নিজেদের অর্থ এবং শ্রমে কিছু মানবিক কাজ করার চেষ্টা করছে। ওদের নৈতিক শিক্ষার চর্চা দেখে আমি আনন্দিত এবং গর্বিত।’

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন