১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বাবুগঞ্জে জাতীয় আয়কর বার্তার সম্পাদকের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:৪৮ অপরাহ্ণ, ১৯ জানুয়ারি ২০২০

বাবুগঞ্জে জাতীয় আয়কর বার্তার সম্পাদকের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

✪ আরিফ আহমেদ মুন্না ॥
বাবুগঞ্জে খুঁজে খুঁজে তালিকা করে প্রায় ৩ শতাধিক প্রকৃত দরিদ্র-অসহায় ও দুঃস্থদের হাতে শীতবস্ত্র তুলে দিলেন জাতীয় মাসিক আয়কর বার্তার সম্পাদক, বিমানবন্দর প্রেসক্লাবের আইন সম্পাদক ও বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের ঢাকা ট্যাক্সেস বার শাখার প্রচার সম্পাদক অ্যাডভোকেট মামুনুর রশিদ মামুন। রোববার বিকেলে উপজেলার মাধবপাশা চন্দ্রদ্বীপ হাইস্কুল ও কলেজ মিলনায়তনে ওই শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন তিনি।

গ্রামের দরিদ্র-অসহায় ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাবুগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইকবাল আহমেদ আজাদ। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মাধবপাশা ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদিন হাওলাদার, মাধবপাশা চন্দ্রদ্বীপ হাইস্কুল ও কলেজের অধ্যক্ষ প্রণব কুমার বেপারি এবং বিমানবন্দর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও সুশাসনের জন্য নাগরিক (সুজন) কমিটির উপজেলা সম্পাদক আরিফ আহমেদ মুন্না।

আয়োজক অ্যাডভোকেট মামুনুর রশিদ মামুনের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন মাসিক আয়কর বার্তার বিমানবন্দর প্রতিনিধি মো. মাসুদ হাওলাদার। এসময় আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন মাধবপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আবদুল লতিফ মৃধা, মাসিক আলোকিত বাবুগঞ্জ পত্রিকার সম্পাদক প্রভাষক সাইফুল রহিম, বিমানবন্দর প্রেসক্লাব সম্পাদক রোকনুজ্জামান সোহাগ, কার্যনির্বাহী সদস্য আল-আমিন হাওলাদার, রেজাউল করিম, সাংবাদিক রফিকুল ইসলাম, ছাত্রলীগ নেতা সফিকুল ইসলাম সিফাত প্রমুখ।

উল্লেখ্য, জাতীয় মিডিয়া তালিকাভুক্ত মাসিক আয়কর বার্তার সম্পাদক ও প্রকাশক অ্যাডভোকেট মামুনুর রশিদ মামুন বিভিন্ন সংগঠনে দায়িত্ব পালনের পাশাপাশি দীর্ঘদিন বিভিন্ন জনসেবামূলক কাজে সম্পৃক্ত রয়েছেন। তিনি বরিশাল বিমানবন্দর প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন আইন সম্পাদক ছাড়াও ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের কার্যনির্বাহী সদস্য। সুপ্রিমকোর্টের একজন আয়কর আইনজীবী হিসেবে খ্যাতিলাভের পাশাপাশি বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের ঢাকা ট্যাক্সেস বার শাখার প্রচার সম্পাদক হিসেবে সুনামের সঙ্গে দায়িত্ব পালন করছেন তিনি। #

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন