২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বাবুগঞ্জে জয়ের বিজয়ে উচ্ছ্বসিত যারা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:৫৮ পূর্বাহ্ণ, ১৬ সেপ্টেম্বর ২০১৯

বাবুগঞ্জে জয়ের বিজয়ে উচ্ছ্বসিত যারা

✪ আরিফ আহমেদ মুন্না ॥ বাবুগঞ্জ উপজেলার কৃতি সন্তান আল-নাহিয়ান খান জয় ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পাওয়ায় আনন্দে ভাসছে বাবুগঞ্জ। উপজেলার বিভিন্ন এলাকায় দফায় দফায় আনন্দ মিছিলে জনতার ঢল নেমেছে। সর্বত্র চলছে মিষ্টি বিতরণের ধুম। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক জুড়েও চলছে অভিনন্দন আর শুভেচ্ছা সম্বলিত নানান বার্তার ফুলঝুড়ি। জয় ছাত্রলীগ সভাপতির দায়িত্বলাভে বাবুগঞ্জের রাজনৈতিক নেতা থেকে শুরু করে বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মাঝে উচ্ছ্বাস এবং উৎসবের আমেজ লক্ষ্য করা গেছে।

মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান আল-নাহিয়ান খান জয়কে ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন বাবুগঞ্জের অনেকেই। উল্লেখযোগ্য বিশিষ্ট ব্যক্তিদের মধ্যে প্রথম অভিনন্দন বার্তা পাঠিয়েছেন বাবুগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি কাজী ইমদাদুল হক দুলাল। প্রেরিত এক বার্তায় তিনি বলেছেন, জয়কে ছাত্রলীগ সভাপতির গুরুদায়িত্ব দিয়ে তার প্রতিভার যোগ্য মূল্যায়ন ও একটি মুক্তিযোদ্ধা পরিবারকে উপযুক্ত সম্মান দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। দক্ষিণবঙ্গের রাজনৈতিক অভিভাবক জননেতা আবুল হাসানাত আবদুল্লাহর জন্যই বরিশালবাসী আজ ধন্য ও গর্বিত হতে পেরেছে।

ছাত্রলীগ নেতাকর্মীদের আনন্দ মিছিল শেষে বাবুগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও ছাত্রলীগের সাবেক উপজেলা সভাপতি ইকবাল আহমেদ আজাদ বলেছেন, আল-নাহিয়ান খান জয়ের বিরুদ্ধে যারা সেদিন ষড়যন্ত্র আর অপপ্রচার করেছিল আজ তাদের মুখে চুনকালি পড়েছে। বরিশাল ল’ কলেজের প্রভাষক ও ছাত্রলীগের সাবেক উপজেলা সম্পাদক অ্যাডভোকেট সামচ্ছুজ্জামান সোহেল তার শুভেচ্ছা বার্তায় বলেছেন, জয় তার সততা ও আদর্শিক প্রগতিশীল রাজনীতির পুরস্কার পেয়েছে।

বরিশাল বিভাগ উন্নয়ন ফোরামের সম্পাদক আতিকুর রহমান তার প্রেরিত অভিনন্দন বার্তায় বলেছেন, জয় এখন শুধু বাবুগঞ্জ উপজেলার নয়, সে এখন সমগ্র বরিশাল বিভাগের গর্বের প্রতীক। বরিশাল জেলা পরিষদ সদস্য মাইনুল হোসেন পারভেজ মৃধা তার শুভেচ্ছা বার্তায় বলেছেন, তুখোড় ছাত্রনেতা আল-নাহিয়ান খান জয় হবেন ছাত্রলীগের সেরা সভাপতি। বাবুগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা বিনতে ওহাব বলেছেন, জয়ের হাত ধরে সারাদেশে ছাত্রলীগের আদর্শিক রাজনীতি চর্চার শুভ সূচনা হবে।

এছাড়াও নিজেদের ফেসবুক পেইজে জয়কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সাবেক সচিব ও বরিশাল বিভাগ সমিতির নেতা ইতিহাসবিদ সিরাজ উদদীন আহমেদ, ঢাকাস্থ বাবুগঞ্জ সমিতির নেতা আবুল কালাম আজাদ, সফিউল্লাহ সফি প্রমুখসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতারা।

এসব শুভেচ্ছা ও অভিনন্দন বার্তার জবাবে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি আল-নাহিয়ান খান জয় বলেছেন, আপনাদের সকলের ভালোবাসা আর আমার প্রাণপ্রিয় নেত্রী বিশ্বনেত্রী শেখ হাসিনার বিশ্বাস বাস্তবায়ন করার জন্য যা দরকার তাই করবো। ছাত্রলীগকে রাজনীতির আইকন হিসেবে প্রতিষ্ঠিত করার জন্য নেত্রীর নির্দেশনা অনুসারে কাজ করে যাবো। #

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন