২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বাবুগঞ্জে প্রধানমন্ত্রীর চিকিৎসা উপকরণ দিলেন কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:০১ পূর্বাহ্ণ, ১৩ এপ্রিল ২০২০

বাবুগঞ্জে প্রধানমন্ত্রীর চিকিৎসা উপকরণ দিলেন কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি আল-নাহিয়ান খান জয়

আরিফ আহমেদ মুন্না করোনাভাইরাস মোকাবেলা এবং আক্রান্ত রোগীদের চিকিৎসাসেবা নিশ্চিত করতে প্রধানমন্ত্রীর বিশেষ নির্দেশনায় বাবুগঞ্জ ও মুলাদী উপজেলায় বিভিন্ন চিকিৎসা সহায়ক উপকরণ দিয়েছেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল-নাহিয়ান খান জয়। রোববার বাবুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুজিত হাওলাদারের কাছে এসব চিকিৎসা সামগ্রী হস্তান্তর করেন ছাত্রলীগের একটি প্রতিনিধি দল। আগের দিন মুলাদীর ইউএনও’র কাছেও একইভাবে এসব চিকিৎসা সামগ্রী হস্তান্তর করা হয়।

এসব চিকিৎসা সহায়ক উপকরণের মধ্যে রয়েছে ৩০টি পারসোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই), শরীর স্পর্শ না করে জ্বর নির্ণয়ের জন্য ইনফ্রারেড থার্মোমিটার, দুই কার্টন সেফটি গগলস ও সার্জিক্যাল মাস্ক। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উপহার লেখা ওই চিকিৎসা সামগ্রীর বাক্স অনুষ্ঠানিকভাবে ইউএনও’র কাছে হস্তান্তরকালে কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি আল-নাহিয়ান খান জয়ের পক্ষে ছাত্রলীগের প্রতিনিধি দলের মধ্যে উপস্থিত ছিলেন বাবুগঞ্জ উপজেলার সিনিয়র ছাত্রলীগ নেতা ফায়জুল হক, ঢাকা কলেজের ছাত্রলীগ নেতা এইচ.এম লোকমান, তরিকুল ইসলাম, সরকারি কবি নজরুল কলেজের ছাত্রলীগ নেতা ফারুক হাওলাদার, জাহাঙ্গীরনগর ইউনিয়ন ছাত্রলীগ নেতা সিফাত সিকদার, হাফিজুল হাওলাদার, পনির সিকদার প্রমুখ।

চিকিৎসা সামগ্রী বিতরণ প্রসঙ্গে বাবুগঞ্জ উপজেলার জাহাঙ্গীরনগর ইউনিয়নের কৃতি সন্তান ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল-নাহিয়ান খান জয় বলেন,”উপজেলা পর্যায়ে করোনা মোকাবেলা ও আক্রান্ত রোগীদের চিকিৎসাসেবা নিশ্চিত করতে ছাত্রলীগের মাধ্যমে চিকিৎসা সহায়ক এসব উপকরণ দিয়েছেন মাদার অব হিউম্যানিটি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। আমরা বাংলাদেশ ছাত্রলীগের কর্মীরা আমাদের অভিভাবক দেশরত্ন শেখ হাসিনার সরাসরি তত্ত্বাবধান ও দিকনির্দেশনা অনুসারে করোনা প্রতিরোধে প্রথম থেকেই দেশব্যাপী প্রতিনিয়ত বিভিন্ন কাজ করে যাচ্ছি।” #

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন