২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বাবুগঞ্জে ফেস্টুন-বিলবোর্ড নিজেই অপসারণ করলেন যুবনেতা আতিক!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:০৩ অপরাহ্ণ, ১৩ নভেম্বর ২০১৮

“বাবুগঞ্জে ফেস্টুন-বিলবোর্ড নিজেই অপসারণ করলেন যুবনেতা আতিক”

বরিশাল বিমানবন্দরে নেমেই নেতাকর্মীদের টাঙানো ব্যানার-ফেস্টুন ও বিলবোর্ড নিজে দাঁড়িয়ে থেকে অপসারণ করলেন বরিশাল-৩ আসনের স্বতন্ত্র প্রার্থী যুবমৈত্রীর কেন্দ্রীয় সহ-সভাপতি ও বরিশাল বিভাগ উন্নয়ন ফোরামের সাধারণ সম্পাদক মো. আতিকুর রহমান আতিক। নির্বাচনী আচরণবিধির প্রতি শ্রদ্ধা জানাতেই নিজে দাঁড়িয়ে থেকে এ কাজ করেছেন বলে জানান তিনি।

মঙ্গলবার দুপুরে বিমানে ঢাকা থেকে তিনি বরিশাল বিমানবন্দরে অবতরণ করলে বাবুগঞ্জ ও মুলাদী থেকে আসা বিভিন্ন দলের সহস্রাধিক নেতাকর্মী তাকে বিমানবন্দরে অভ্যর্থনা জানান। এসময় উচ্ছ্বাসিত নেতাকর্মীদের ফুলের শুভেচ্ছায় সিক্ত হন যুবনেতা আতিক। পরে তাদের নিয়ে পায়ে হেঁটে বিমানবন্দর থেকে বের হন তিনি। এসময় তার অনুসারী নেতাকর্মীরা নানান স্লোগানে স্লোগানে মুখরিত করে বিমানবন্দর এলাকা।

পরে যুবনেতা আতিক তার ভক্ত-অনুসারী নেতাকর্মীদের টাঙানো ব্যানার-ফেস্টুন ও বিলবোর্ড অপসারণ শুরু করে নতুন হাটে যান। সেখানের কয়েকটি বিলবোর্ড নিজেই দাঁড়িয়ে থেকে খুলে ফেলেন। পরে বাবুগঞ্জ ও মুলাদী থেকে আসা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, ছাত্রমৈত্রী, যুবমৈত্রী, জাতীয় পার্টি, ওয়ার্কার্স পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে রাহুতকাঠি বন্দরে তার নিজস্ব অফিসে নির্বাচন সংক্রান্ত আলোচনা করেন। এসময় যুবনেতা আতিক তার সকল কর্মী-সমর্থককে নির্বাচনী আচরণবিধি মেনে চলার পরামর্শ দেন ও শান্তিপূর্ণ পরিবেশ বজায় রেখে নির্বাচন কমিশনকে সহায়তা করার জন্য সবাইকে আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন যুবমৈত্রীর কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি আজিজুল ইসলাম বাবুল, দেহেরগতি ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মাঝি মাসুম রেজা, জেলা ছাত্রমৈত্রীর সাধারণ সম্পাদক রুবেল কাজী, ছাত্রনেতা আসাদুজ্জামান নূর, মেহেদী হাসান শরীফ, বুলবুল ইসলাম সৈকত শাহ, সাব্বির হোসেন বড়মিয়া, কবির সিকদার, মহিবুল ইসলাম সোহাগ, মোঃ মহিবুল্লাহ, মুলাদী পৌর ছাত্রলীগের সভাপতি জুনায়েদ আহসান খান তিলক, জেলা ছাত্রলীগের সদস্য মো. ইয়াকুব আলী, মুলাদী কলেজের ছাত্রলীগ নেতা এমদাদুল হক রুবেল, শিহাব উদ্দিন শাওন, মুলাদী উপজেলা যুবমৈত্রীর সহ-সভাপতি ইমরান হোসেন, যুগ্ম সম্পাদক আজাদ সিকদার, উপজেলা যুবলীগ নেতা আওলাদ হোসেন, শফিপুর ইউনিয়ন যুবলীগ নেতা সুজন হাওলাদার, বাবুগঞ্জের জাহাঙ্গীরনগর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আবদুর রব বেপারি, কেদারপুর ইউনিয়ন কৃষক সমিতির সম্পাদক ইদ্রিস কবিরাজ, সাংগঠনিক সম্পাদক মো. আবদুল্লাহ, দেহেরগতি ইউপি সদস্য শাহ আলম, ওয়ার্কার্স পার্টির নেতা আবদুর রশিদ মাঝি প্রমুখ। #

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন