২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বাবুগঞ্জে মহিলাদের সংঘর্ষে বৃদ্ধা নিহত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:০০ অপরাহ্ণ, ০৭ অক্টোবর ২০১৮

বাবুগঞ্জে মহিলাদের সংঘর্ষে বৃদ্ধা নিহত

বাবুগঞ্জে মেথরকে বাড়িভাড়া দেওয়ার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিবেশী মহিলাদের হামলা ও সংঘর্ষে অবলা রাণী দাস (৭০) নামের এক বৃদ্ধা নিহত হয়েছেন। তিনি উপজেলার রহমতপুর গুচ্ছগ্রামের বাসিন্দা ধীরেন চন্দ্র দাসের স্ত্রী। কথা কাটাকাটির একপর্যায়ে রোববার সকাল ১০টার দিকে ওই হামলার ঘটনা ঘটে। এসময় নিহতের পুত্রবধূ ছবি রাণী দাস (৩০) আহত হন।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে- বাবুগঞ্জ উপজেলার রহমতপুর-মীরগঞ্জ সড়ক ও বরিশাল-ঢাকা মহাসড়কের সংযোগ মুখে অবস্থিত রহমতপুর গুচ্ছগ্রামের বাসিন্দা ধীরেন চন্দ্র দাস তার বসতবাড়ির বর্ধিতাংশে কিছুদিন আগে একটি মেথর পরিবারকে ভাড়া দেন। মেথর পরিবার ভাড়া দেওয়ার ঘটনায় ক্ষিপ্ত হয় প্রতিবেশীরা। নিহতের পুত্রবধূ ছবি রাণী দাস জানান, মেথর পরিবার ভাড়া দেওয়ার অভিযোগে কয়েকদিন আগে তাদের গালাগাল করে একঘরে ও সমাজচ্যুত করার হুমকি দেন স্থানীয় প্রতিবেশী মহিলারা। এমনকি তাদের বাড়ি থেকে বের হতে বা রাস্তায় হাঁটতে নিষেধ করেন তারা।

নিহতের স্বামী ধীরেন চন্দ্র দাস অভিযোগ করেন, ওই হুমকির পরেও মেথর ভাড়াটিয়াকে তাদের বাড়ি থেকে বের করে না দেওয়ার কারণে রোববার সকালে প্রতিবেশী শিল্পী বেগম (৩০), হেলেনা আক্তার (২৬), রোজিনা বেগম (২৫), কমলা বেগম (৪৫), এবং রুমানা বেগম (৩০) লাঠিসোটা নিয়ে তাদের বাড়িতে চড়াও হন। এসময় অশ্রাব্য ভাষায় গালাগাল করে তার স্ত্রী অবলা রাণী দাস ও পুত্রবধূ ছবি রাণী দাসকে মারপিট করেন তারা। উভয়পক্ষের মধ্যে এসময় সংঘর্ষ শুরু হলে হামলাকারীদের লাঠির আঘাতে ঘটনাস্থলেই প্রাণ হারান অবলা রাণী দাস। পরে স্থানীয়রা তাকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে বিএমপির সহকারী পুলিশ কমিশনার মো. ইমরান আহমেদসহ উর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। বিমানবন্দর থানার ওসি আবদুর রহমান মুকুল জানান, মেথরকে বাড়িভাড়া দেওয়ার ঘটনা নিয়ে ঝগড়ার একপর্যায়ে মারপিটে ৭০ বছরের বৃদ্ধা অবলা রাণী দাস নিহত হয়েছেন। ঘটনার পরেই অভিযুক্তরা বাড়ি তালাবদ্ধ করে পালিয়ে যাওয়ায় তাৎক্ষণিকভাবে কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে দ্রুত তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলে আশ্বস্ত করেন ওসি।’

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন