১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বাবুগঞ্জে মহীয়সী জননী সাহান আরা স্মরণে ছাত্রলীগের দোয়া-মাহফিল

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:০৯ অপরাহ্ণ, ২৫ জুন ২০২০

বাবুগঞ্জে মহীয়সী জননী সাহান আরা স্মরণে ছাত্রলীগের দোয়া-মাহফিল

আরিফ আহমেদ মুন্না পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহবায়ক (মন্ত্রী পদমর্যাদা) আবুল হাসানাত আবদুল্লাহ এমপির সহধর্মিণী ও বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর গর্ভধারিণী, প্রয়াত জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, সমাজসেবক, মুক্তিযোদ্ধা এবং শহীদ জননী সাহান আরা আবদুল্লাহ স্মরণে আলোচনা সভা, মিলাদ-মাহফিল ও দোয়া-মোনাজাত করেছে ছাত্রলীগ। বৃহস্পতিবার বাদ আছর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে মহীয়সী জননীর রুহের মাগফেরাত কামনায় ওই দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাবুগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব কাজী ইমদাদুল হক দুলাল। এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান খালেদ হোসেন স্বপন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও সাবেক ছাত্রলীগ সভাপতি ইকবাল আহমেদ আজাদ এবং উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সম্পাদক ও যুবলীগ সভাপতি মোস্তফা কামাল চিশতি।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ছাত্রলীগ সভাপতি মৃধা আক্তারুজ্জামান মিলনের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সম্পাদক গোলাম কিবরিয়া। এসময় আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক দেলোয়ার হোসেন, সহ-দফতর সম্পাদক সিরাজুল ইসলাম পিন্টু, উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান হাওলাদার, উপজেলা ছাত্রলীগের কার্যনির্বাহী কমিটির ১নং সম্মানিত সদস্য এবং বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের আহবায়ক আরিফ আহমেদ মুন্না প্রমুখ উপস্থিত ছিলেন।

ছাত্রলীগের ওই দোয়া-মাহফিলে এসময় সিনিয়র ছাত্রলীগ নেতাদের মধ্যে ফায়জুল হক, কাজী ইয়াসিন আরাফাত সোহেল, ওবায়দুল হক জুয়েল, জহিরুল ইসলাম মুরাদ, তৌকির আলম তুষার সিকদার, আবিদ আল-সাকিব প্রমুখসহ উপজেলা এবং বিভিন্ন ইউনিয়ন কমিটির বিপুল সংখ্যক ছাত্রলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। মিলাদ-মাহফিল শেষে শহীদ জননী সাহান আরা আবদুল্লাহর বিদেহী আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করে দোয়া-মোনাজাত করা হয়। এসময় মরহুমার পরিবারের প্রতি সমবেদনা এবং তাদের দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। #

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন