২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বাবুগঞ্জ-মুলাদীর ২ হাজার পরিবারে যুবনেতা আতিকের ঈদ উপহার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:১৭ অপরাহ্ণ, ২৫ মে ২০২০

বাবুগঞ্জ-মুলাদীর ২ হাজার পরিবারে যুবনেতা আতিকের ঈদ উপহার

আরিফ আহমেদ মুন্না করোনাভাইরাসের লকডাউনের প্রভাবে নিজে ঢাকায় আটকে থাকলেও বাবুগঞ্জ এবং মুলাদী উপজেলার ২ হাজার পরিবারে ঈদ উপহার পাঠিয়েছেন বরিশাল বিভাগ উন্নয়ন ফোরামের সম্পাদক তরুণ সমাজসেবক আতিকুর রহমান আতিক। ঈদের আগের দু’দিন নিজের স্বেচ্ছাসেবক নেতাকর্মীদের মাধ্যমে বাবুগঞ্জ ও মুলাদীর ১৩টি ইউনিয়নের তৃণমূল ওয়ার্ড পর্যায়ে ঈদের শাড়ি ও ১ হাজার টাকা করে নগদ আর্থিক অনুদান পৌঁছে দিয়েছেন তিনি।

রোববার চাঁদরাতে বাবুগঞ্জ উপজেলার দেহেরগতি ইউনিয়নের ৫০০ পরিবারের কাছে তার পক্ষ থেকে ঈদ উপহার পৌঁছে দেন ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মাঝি মাসুম রেজা, যুবলীগ নেতা আসাদুজ্জামান নূর, সাব্বির হোসেন বড়মিয়া, কবির সিকদার প্রমুখ। তার পক্ষে বাবুগঞ্জ ও মুলাদী উপজেলায় ঈদ শুভেচ্ছা বিতরণ কার্যক্রমের সার্বিক সমন্বয় করেন সাবেক যুবমৈত্রী নেতা ও ইউপি সদস্য আজিজুল ইসলাম বাবুল।

সমন্বয়কারী আজিজুল ইসলাম বাবুল জানান, বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ইউনিয়নে এনায়েত করিম ফারুক মাস্টার, কাজী শাহ আলম, চাঁদপাশা ইউনিয়নে আওয়ামী লীগ নেতা সৈয়দ ওমর ফারুক, ফায়জুল হক, গিয়াস উদ্দিন, মাধবপাশায় ইউপি মেম্বার মানিক তালুকদার, ফাতেমা আক্তার লিপি, কেদারপুরে ইউপি মেম্বার ইদ্রিস কবিরাজ এবং আগরপুরে লুৎফুল কবির সবুজের মাধ্যমে এসব ঈদ উপহার বিতরণ করেন আতিক।

এছাড়াও মুলাদী উপজেলার নাজিরপুর ইউনিয়নে আওয়ামী লীগ নেতা সায়েম সরদার, ছবিপুরে ফয়সাল আহমেদ, বাটামারা ইউনিয়নে ডাঃ মিজানুর রহমান, চরকালেখায় বোরহান উদ্দিন, গাছুয়ায় ইউপি মেম্বার বাবুল হোসেন, কাজিরচরে আজাদ সিকদার, মুলাদী পৌর এলাকায় ছাত্রলীগ নেতা জহির মল্লিক এবং ওয়ার্কার্স পার্টির সাবেক সম্পাদক সেলিম চৌকিদারের তত্ত্বাবধানে ওই ঈদ উপহারের শাড়ি ও টাকা বিভিন্ন মানুষের বাড়িতে পৌঁছে দেয়া হয়।

ঈদ উপহার বিতরণ প্রসঙ্গে তরুণ সমাজসেবক ও বরিশাল বিভাগ উন্নয়ন ফোরামের সম্পাদক আতিকুর রহমান আতিক বলেন, ‘করোনার এই দুর্যোগে অসহায় মানুষের পাশে দাঁড়ানো আমাদের প্রত্যেকের মানবিক ও সামাজিক দায়িত্ব বলে আমি মনে করি। তাই আমার এই সামান্য প্রচেষ্টা। তবে এর আগেও বিভিন্ন সময়ে আমি মানুষের পাশে থেকে সাধ্যমতো কাজ করার চেষ্টা করেছি।’ #

9 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন