১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম

বারবার শাক দিয়ে মাছ ঢাকার চেষ্টা শাকিব খানের!

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৮:২৮ অপরাহ্ণ, ২১ মার্চ ২০২৩

বারবার শাক দিয়ে মাছ ঢাকার চেষ্টা শাকিব খানের!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: শাকিব খানকে নিয়ে যখনই বিতর্ক শুরু হয় তখনই আসে নতুন সিনেমার ঘোঘণা। বিগত সময় বেশ কয়েক বার এমনটাই দেখা গিয়েছে। এবার এলো সিনেমা মুক্তির ঘোষণা।গত কয়েকদিন ধরে রহমত উল্লাহ নামে এক প্রযোজকের করা লিখিত অভিযোগের নিয়ে সমালোচনার মুখে পড়েছেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। এই রেশ না কাটতেই তার নতুন সিনেমা ‘লিডার, আমিই বাংলাদেশ’র মুক্তির তারিখ নির্ধারণ হলো।

বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের ব্যানারে নির্মিত ছবিটি মুক্তি পাচ্ছে আসছে ঈদুল ফিতরে। গত বছরের ২৬ ডিসেম্বর বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে আনকাট ছাড়পত্র পেয়েছে ‘লিডার, আমিই বাংলাদেশ’।

ছবিটির প্রযোজক সৈয়দ আশিক রহমান বলেন, ‘‘দর্শকদের একটি পূর্ণাঙ্গ এবং মানসম্পন্ন চলচ্চিত্র উপহার দেয়ার জন্যই কিছুটা দেরি করতে হয়েছে। সকল প্রস্তুতি নিশ্চিত করার পর আজ (২১ মার্চ) আমরা বলতে চাই- ‘লিডার, আমিই বাংলাদেশ’ চলচ্চিত্রটি ঈদুল ফিতর-এ বাংলাদেশসহ আন্তর্জাতিক থিয়েটারে একযোগে মুক্তি পেতে যাচ্ছে।’’

পরিচালক তপু খান বলেন, ‘চলচ্চিত্রটি নির্মাণ করার দায়িত্ব আমি যথাযথভাবে পালন করতে পেরে সন্তুষ্ট। শাকিব খান, বুবলীসহ সবাই আমাকে আন্তরিক সহযোগিতা করেছে।’ উল্লেখ, ২০১৭ সালে অপু বিশ্বাসের সঙ্গে বিয়ে ও ছেলে আব্রাম খান জয়ের বিষয় সামনে আসার পরই শাকিব খান একাধিক নতুন ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার ঘোষণা দেন। এর ২০২২ সালে বুবলীর সঙ্গে বিয়ে ও ছেলে শেহজাদ খান বীরের ঘটনা সামনে এলেই একাধিক সিনেমায় যুক্ত হওয়ার জানান এ নায়ক। যেন অনেকটা শাক দিয়ে মাছ ঢাকার প্রক্রিয়া!

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন