১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বাস ও মালবাহী ট্রাকের মধ্যে সংঘর্ষে নিহত ৫

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:২৯ অপরাহ্ণ, ২৩ ফেব্রুয়ারি ২০২১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার কোনাবাড়ি এলাকায় যাত্রীবাহী বাস ও মালবাহী ট্রাকের মধ্যে সংঘর্ষে অন্তত ৫ জন নিহত হয়েছেন। আজ মঙ্গলবার (২৩ ফেব্রæয়ারি) সকাল আটটার দিকে এ দুর্ঘটনায় নিহত ব্যক্তিদের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। তাঁরা হলেন বগুড়ার শেরপুর উপজেলার ধীরেন চন্দ্রের ছেলে বিমল (৪৫), শাহজাহানপুরের বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান (৭০) এবং সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় তামাই গ্রামের আবদুল হান্নান (৬০)।

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার কোনাবাড়ী এলাকায় যাত্রীবাহী বাস ও মালবাহী ট্রাকের মধ্যে সংঘর্ষে ৫জন নিহত হয়েছেন

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী যুগান্তর পরিবহনের বাস সকাল আটটার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের কামারখন্দের কোনাবাড়ী এলাকায় পৌঁছায়। ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরবঙ্গগামী ট্রাকের সঙ্গে সেটির মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই চারজন নিহত হন। আহত হন অন্তত ২০ জন। গুরুতর আহত ব্যক্তিদের মধ্যে ১১ জনকে সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে নেওয়ার পথে মারা যান আরও একজন।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক হোসেন দুর্ঘটনায় পাঁচজনের মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করে জানান, বাকি দুজনের পরিচয় জানার চেষ্টা চলছে।’

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন