২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বিএনপির সবাইকে জেলে ভরে রাখা উচিৎ, মন্তব্য জয়ের

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৩৮ অপরাহ্ণ, ১৫ নভেম্বর ২০১৮

বিএনপির সবাইকে জেলে ভরে রাখা উচিৎ বলে মন্তব্য করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে এবং তার তথ্য ও যোগাযোগ প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। সামাজিক যোগযোগ মাধ্যম ফেসবুকে দেওয়া এক পোস্টে এ মন্তব্য করেন তিনি।

রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে গতকাল বুধবার পুলিশ ও বিএনপির নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে আহত হন বিএনপির অসংখ্য নেতাকর্মী। এ ছাড়া পুলিশের ১৬ জন ও আনসার বাহিনীর তিনজন সদস্যও আহত হন। পরে পুলিশ ও আনসার সদস্যদের রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে ভর্তি করা হয়।

সংঘর্ষের সময় পুলিশের গাড়ি ভাংচুর ও তাতে অগ্নিসংযোগও করা হয়। এ সংক্রান্ত একটি সংবাদ গতকাল ফেসবুকে শেয়ার করে ‘বিএনপির সবাইকে জেলে ভরে রাখা উচিৎ’ বলে মন্তব্য করেন জয়।

সজিব ওয়াজেদ জয় লিখেন, ‘নির্বাচনী প্রক্রিয়া শুরু হতে না হতেই বিএনপির সহিংসতাও শুরু হয়ে গেছে। ঠিক যেভাবে তারা ২০১৩ ও ২০১৫ সালে অগ্নিসন্ত্রাসের মাধ্যমে সাধারণ মানুষদের জীবন্ত পুড়িয়েছিল। বিএনপিকে কোনোদিক থেকেই আর রাজনৈতিক দল বলা যায় না, তারা একটি সন্ত্রাসী সংগঠন। কানাডিয়ান ফেডারেল আদালতও একই কথা বলেছে একাধিকবার। তাদের সবাইকে জেলে ভরে রাখা উচিত।’

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন