২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বিএনপি আদালতকে হুমকি দিচ্ছে: ওবায়দুল কাদের

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:২০ অপরাহ্ণ, ২৭ জানুয়ারি ২০১৮

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার দুর্নীতি মামলার রায় নিয়ে দলটি আদালতকে হুমকি দিচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, আদালতের রায় তাদের পক্ষে না গেলেই তারা আদালতের বিরুদ্ধে আন্দোলন করা শুরু করে। তারা আদালত অবমাননা করছে। এটা বিএনপির পক্ষেই শোভা পায়।

শনিবার(২৭ জানুয়ারি) জাতীয় জাদুঘরের নলিনীকান্ত ভট্টশালী গ্যালারিতে শিল্পী হাশেম খানের শিল্পকর্ম প্রদর্শনীর সমাপনী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, কি করে জানেন তিনি ( মির্জা ফখরুর) রায় কি হবে। তাদের পক্ষে যাবে নাকি বিপক্ষে যাবে তারা কিভাবে জানে? যেন তেন রায় এটা কি? আদালতকে তারা আন্ড্রারেটেড করছে। এটা আদালত অবমাননার শামীল। আদালত কি তাদের রায় সম্পর্কে আগেই জানিয়ে দিয়েছে? রায় তাদের বিরুদ্ধে যাবে তারা কিভাবে জানেন?

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, তারা কয়েক দিন ধরে যে বক্তব্য দিচ্ছেন তাতে বুঝা যায় তারার ক্ষমতায় গেলে আদালত, আইনের শাসন কোন কিছুই নিরাপদ নয়। রায়ের আগেই তারা হুমকি ধমকি দিচ্ছে। নির্বাচনে জিতলে নির্বাচন কমিশন ভাল। আর না পারলেই মানি না। মানি না মানব না এটাই বিএনপির নীতি।

৫ জানুয়ারি মত ৮ ফেব্রুয়ারি দেশে বিশৃঙ্খলা করার চেষ্টা করে বিএনপি তাহলে দেশের জনগণ তা প্রতিহত করবে বলেও হুশিয়ারি দেন ওবায়দুল কাদের।

অনুষ্ঠানে বঙ্গবন্ধু অধ্যাপক মুনতাসীর মামুনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সাংস্কৃতিক ব্যক্তিত্ব অঞ্জন চৌধুরী, লেখক শাহরিয়ার কবির, স্থপতি রবিউল হুসাইন, শিল্পী রোকেয়া সুলতানা। অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন, তপন মাহমুদ, পিযুষ বড়ুয়া, কনক খান।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন