২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বিএনপি নেতাকে না পেয়ে ছেলেকে নিয়ে গেছে পুলিশ

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০১:৩৩ অপরাহ্ণ, ০৮ ডিসেম্বর ২০২২

বিএনপি নেতাকে না পেয়ে ছেলেকে নিয়ে গেছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মনিরুল ইসলাম রবির বাড়িতে পুলিশ অভিযান চালিয়ে তাকে না পেয়ে ছোট ছেলে প্রীতমকে (২০) বাড়ি থেকে থানায় নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে।

বুধবার রাত ২টায় সিদ্ধিরগঞ্জের হীরাঝিল আবাসিক এলাকার প্রিয়ম টাওয়ারে এ অভিযান চালানো হয়। এ বিষয়ে জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মনিরুল ইসলাম রবি বলেন, রাতে হঠাৎ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য আমার বাড়ি ঘিরে ফেলে। এ সময় তারা বাসার ভেতরে ঢুকে আমাকে খুঁজতে শুরু করে।

বাসায় তল্লাশি চালিয়ে আমার সন্ধান না পেয়ে আমার ছোট ছেলে প্রীতমকে নিয়ে চলে যায় পুলিশ। এ সময় পরিবারের সদস্যদের সঙ্গে বাজে ব্যবহার করে তারা এবং আমার বাড়িঘর ভাঙচুর ও তছনছ করে।

মনিরুল ইসলাম রবির সহধর্মিণী নিলুফার ইয়াসমিন জানান, রাতে শতাধিক পুলিশ বাসায় এসে আমার ছোট ছেলেকে টেনেহিঁচড়ে নিয়ে গেছে। আমার ছেলে কোনো রাজনীতির সঙ্গে যুক্ত না। তা হলে কেন পুলিশ আমার ছেলেকে ধরে নিয়ে গেল?

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) হাফিজুর রহমান জানান, জিজ্ঞাসাবাদের জন্য মনিরুল ইসলাম রবির ছেলেকে থানায় আনা হয়েছে। এখনো তাকে আটক বা গ্রেফতার দেখানো হয়নি।

9 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন