২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বিএনপি প্রার্থী সালাহউদ্দিনের গাড়িতে হামলা-ভাংচুর

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:০৩ অপরাহ্ণ, ০৭ অক্টোবর ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: নির্বাচনী প্রচার প্রচারনা করতে গিয়ে বিএনপির প্রার্থী সালাহউদ্দিন আহমেদ হামলা শিকার । হামলার এসময় তার গাড়িত ভাংচুর করা হয়েছে। আওয়ামী লীগ প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনুর সমর্থকরা এই হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির প্রার্থী সালাহউদ্দিন আহমেদ। হামলায় গাড়ির বিভিন্ন অংশ ক্ষতিগ্রস্থ হলেও সালাহউদ্দিন অক্ষত রয়েছেন।

বুধবার (৭ অক্টোবর) দুপুরে নির্বাচনী গণসংযোগ শেষে যাত্রাবাড়ীতে প্রধান নির্বাচনী অফিসে ফেরার পথে ডেমরা বামৈল ব্রিজের উপর এ হামলার ঘটনা ঘটে। ছাত্রলীগ-যুবলীগের ১৫-২০ জন নেতাকর্মীরা মিছিলসহ হঠাৎ দৌঁড়ে এসে আতর্কিত হামলা চালিয়ে বিএনপির প্রার্থী সালাহউদ্দিন আহমেদের গাড়ির গ্লাস ভেঙে ফেলে।

নির্বাচনী প্রচারণার এ হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি প্রার্থী সালাহউদ্দিন আহমেদ। আওয়ামী লীগ প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনুর এক বক্তব্যের সমালোচনা করে তিনি বলেন, ‘আওয়ামী লীগের প্রার্থী নাবালক ও অর্বাচীন। রাজনীতি ও এ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী সম্পর্কে কোনো ধারণা তার নাই। তিনি একদিকে আমাকে বহিরাগত বলে অপপ্রচার চালায় আবার আমার গণসংযোগে হামলা চালায়।’

তিনি আরও বলেন, আমি সালাহউদ্দিন আহমেদ এই এলাকার তিন তিন বারের নির্বাচিত এমপি। এ এলাকার ৯০ ভাগ উন্নয়ন আমি করেছি।আমার প্রচারণায় অতর্কিত হামলা করে সে এ এলাকার জনগণের মনে আঘাত করেছে এবং রাজনীতিতে তার নাবলকতার পরিচয় দিয়েছেন।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন