১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বিধি ভাঙলেন বিএনপি নেতা আলাল, ফিরিয়ে দিল পুলিশ!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:৩৪ অপরাহ্ণ, ০৫ আগস্ট ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল সিরিয়াল ভেঙে আগে ফেরিতে ওঠার চেষ্টা করে ব্যর্থ হয়েছেন। পুলিশ তার গাড়ি শেষ পর্যন্ত ফেরিতে উঠতে না দিয়ে লাইনের পেছনে পাঠিয়ে দেয়। বুধবার রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফেরিঘাটে এ ঘটনার পরে বরিশাল-২ (উজিরপুর-বানারীপাড়া) আসনের সাবেক সংসদ সদস্য আলাল নিয়ম মেনে গাড়ি নিয়ে বরিশালের উদ্দেশে রওনা দেন।

বরিশালের সন্তান মোয়াজ্জেম হোসেন আলাল এই বিষয়ে মিডিয়াকে বলেন, গাড়িতে তার এক নাতিসহ পরিবারের কয়েকজন সদস্য ছিলেন। নাতি অসুস্থ। স্থানীয় কয়েকজন নেতা-কর্মী বিষয়টি জানতে পেরে দ্রুত গাড়িটি নদী পার করে দেয়ার কথা বলেন। তিনি ভেবেছিলেন, ওই নেতা-কর্মীরা ঘাট কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে একটা বন্দোবস্ত করেছেন। কিন্তু তেমনটি না হওয়ায় তিনি গাড়ি সরিয়ে লাইনের পেছনে নিয়ে আসেন, দাবি করেন।

তবে প্রত্যক্ষদর্শীরা জানায়, বিএনপি নেতা নিয়ম ভেঙে সামনের বেশ কয়েকটি গাড়িকে পেছনে ফেলে ফেরিতে উঠতে যান। এসময় দায়িত্বরত পুলিশ সদস্যরা তাকে বাঁধা দেন এবং গাড়িটি ঘুরিয়ে পেছনে পাঠান। পরে নিয়ম অনুসারে তার গাড়িটি ফেরিতে উঠিয়ে নিয়ে যান।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন