১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বিপিএল: সাকিব-সুজনের সঙ্গে ফরচুন বরিশালের চুক্তি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:৩২ অপরাহ্ণ, ২৩ ডিসেম্বর ২০২১

বিপিএল: সাকিব-সুজনের সঙ্গে ফরচুন বরিশালের চুক্তি

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> বাংলাদেশ দলের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। শুধু বাংলাদেশই নয়, বিশ্ব ক্রিকেটেও নিজেকে সবার সেরা প্রমাণ করেছেন বেশ কয়েকবার। তাইতো এই ক্রিকেটারকে ঘিরে বিপিএলের এবারের আসরে আগ্রহের কমতি নেই কারোরই। যদিও এরই মধ্যে সাকিবের সঙ্গে চুক্তি সম্পন্ন করেছে বরিশালের ফ্র্যাঞ্চাইজি পাওয়া ফরচুন গ্রুপ। একই সঙ্গে কোচ হিসেবে তারা চুক্তিবদ্ধ করেছেন দেশের অন্যতম সেরা কোচ খালেদ মাহমুদ সুজনকে।

আজ বৃহস্পতিবার বিকেলে ফরচুন গ্রুপের কর্ণধার মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানিয়েছেন, সাকিব দেশ ছাড়ার আগেই তার সঙ্গে চুক্তি সম্পন্ন করেছে ফ্র্যাঞ্চাইজিটি। বিপিএলের এবারের আসরে দেশি ক্রিকেটারদের একজনকে দলে ভেড়ানোর সুযোগ ছিল সব ফ্র্যাঞ্চাইজির। সেই হিসেবে সব ফ্র্যাঞ্চাইজির মতো বরিশালও তাদের দলে ভিড়িয়েছে সাকিবকে। ফ্র্যাঞ্চাইজিটির এবারে আসরে কোচের দায়িত্বে থাকবেন খালেদ মাহমুদ সুজন। আগের আসরগুলোতে ঢাকার সফল দায়িত্বে থাকা এই কোচকে এবার চুক্তিবদ্ধ করেছে বরিশাল।

এদিকে, গতকাল বুধবার দেশ ছাড়ার আগে বিমানবন্দরে সাকিব বলেছেন, ‘এখন পর্যন্ত বরিশালের সঙ্গে আসলে কথা হয়ে আছে। সবকিছু যদি ঠিকঠাক থাকে ইনশাআল্লাহ বরিশালে খেলব।’

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন