২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

বিয়ে ফেরত গাড়ি নদীতে পড়ে নিহত ৪

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৮:১২ অপরাহ্ণ, ২৮ জানুয়ারি ২০২৩

বিয়ে ফেরত গাড়ি নদীতে পড়ে নিহত ৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পশ্চিমবঙ্গের কালিম্পং জেলার মংপং পুলিশ ফাঁড়ি এলাকায় সেতু থেকে গাড়ি পড়ে চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ছয়জন। হতাহতরা বিয়ের অনুষ্ঠানে সেরে বাড়ি ফিরছিলেন।

ভারতীয় বার্তা সংস্থা পিটিআই’র খবর, শুক্রবার (২৭ জানুয়ারি) রাত ১টার দিকে মংপং পুলিশ ফাঁড়ি এলাকার ৩১ নম্বর জাতীয় সড়কের রুংডুং সেতু থেকে গাড়ি পড়ে দুর্ঘটনাটি ঘটে। আহতদের মধ্যে নববিবাহিত স্বামী-স্ত্রীও রয়েছেন।

শনিবার (২৮ জানুয়ারি) সকালে ক্রেনের সাহায্যে নদী থেকে গাড়িটি তোলা হয়। মংপং পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঙ্গল সিংলো জানান, গাড়িটি সেতুর প্রাচীরে ধাক্কা খেয়ে রুং ডং নদীতে পড়ে যায়। রাতেই হতাহতদের উদ্ধার করে ওদলাবাড়ি স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। অবস্থায় অবনতি হলে তাদের শিলিগুড়ি হাসপাতালে পাঠান কর্তব্যরত চিকিৎসক।

তিনি বলেন, নদীতে খুব বেশি পানি ছিল না। তা না হলে দুর্ঘটনায় নিহতের সংখ্যা আরও বেশি হতে পারত। ঘটনাটি নিয়ে তদন্ত করছে পুলিশ।

আহতদের সঙ্গে কথা বলে পুলিশ জানে, শুক্রবার (২৭ জানুয়ারি) রাতে ডুয়ার্সের বানারহাট এলাকা থেকে বিয়ের অনুষ্ঠান শেষে সদ্যবিবাহিত স্ত্রীসহ বাড়ি ফিরছিলেন শিলিগুড়ির বাসিন্দা রাজেশ এক্কা। তারা একটি জিপ গাড়িতে ছিলেন। সেটিতে দশ আরোহী ছিলেন।

জিপ সেতু এলাকার মাল ব্লকের এলেনবাড়ি পার করে বাঁক নেওয়ার সময় নিয়ন্ত্রণ হারান চালক। পরে সেটি রুং ডং নদীতে পড়ে যায়। খবর পেয়ে মংপং ফাঁড়ির পুলিশ সদস্যরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছান।

পরে তারা সাহিল শেখ (২৩), রাজু শেখ (২৬), শুক্লা কুণ্ডু (৫১), তিলক মণ্ডল (৩৪) চারজনের মরদেহ উদ্ধার করেন।পুলিশ জানায়, দুর্ঘটনায় সদ্য বিবাহিত রাজেশ এক্কা ও তার স্ত্রী পুনম আহত হয়েছেন। শিলিগুড়ি স্বাস্থ্যকেন্দ্রে তাদের চিকিৎসা চলছে।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন