২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বিলে ঘুরতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থী

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৩৯ অপরাহ্ণ, ২১ সেপ্টেম্বর ২০১৯

বিলে ঘুরতে গিয়ে নৌকাডুবিতে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) তিন শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। অপর দুই শিক্ষার্থীকে গুরুতর অবস্থায় উদ্ধার করা হয়েছে।

শনিবার বিকেল ৪টার দিকে নবাবগঞ্জে জাতীয় উদ্যান আশুড়ার বিলে এ দুর্ঘটনা ঘটে।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার এবং নবাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক খায়রুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

হতাহত পাঁচ শিক্ষার্থীর বাড়ি দিনাজপুর শহর, কাহারোল উপজেলা ও ঠাকুরগাঁও জেলায় বলে জানা গেছে। তবে তাদের বিস্তারিতপরিচয় জানা যায়নি।

নবাবগঞ্জ থানার ওসি জানান, দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ৪ ছাত্র ও দিনাজপুর সরকারি মহিলা কলেজের এক ছাত্রীসহ ৫ জন নবাবগঞ্জে জাতীয় উদ্যান আশুড়ার বিলে ঘুরতে যায়। তারা কাঠের তৈরি ব্রিজ ও শালবন ঘুরে দেখার পর নৌকায় উঠে বিল ঘুরে দেখছিলেন। বিলের মাঝখানে নৌকাটি হঠাৎ ডুবে যায়। সাঁতার না জানায় সবাই পানিতে তলিয়ে যায়।

এ সময় স্থানীয় লোকজন ও ঘুরতে যাওয়া অন্য পর্যটকরা দেখতে পেয়ে তাদের উদ্ধার করে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। সেখানে দায়িত্বরত চিকিৎসক এক ছাত্রীসহ তিন ছাত্রকে মৃত ঘোষণা করেন। অন্য দুই ছাত্রের চিকিৎসা চলছে।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন