১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

‘বিশ্বসুন্দরী’র মুক্তি নিয়ে জটিলতা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:২৯ অপরাহ্ণ, ০৩ ডিসেম্বর ২০১৯

বার্তা পরিবেশক, অনলাইন:: বেশ অনেকদিন ধরেই আলোচনায় রয়েছে ‘বিশ্বসুন্দরী’ ছবিটি। এর মধ্যে কয়েকবার মুক্তির ঘোষণা আসলেও নির্দিষ্ট তারিখ ঠিক করতে পারে নি ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান।

এদিকে গতকাল সোমবার প্রদর্শনের অনুমতির জন্য চলচ্চিত্র সেন্সরবোর্ডে জমা পড়েছে ‘বিশ্বসুন্দরী’। ছবিটি আজ মঙ্গলবার সেন্সর বোর্ডের সদস্যরা দেখবেন, এমনটাই জানিয়েছিলেন ছবিটির গল্প ও চিত্রনাট্যকার রুম্মান রশীদ খান।

কিন্তু সেন্সরবোর্ডের ভাইস চেয়ারম্যান নিজামুল কবির জানান, আজ নয়, আগামী বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) ছবিটি দেখা হবে। ছবি দেখার পর বিস্তারিত বলা যাবে।

ছবি সেন্সরে জমা পড়লেও মুক্তির তারিখ নিয়ে সৃষ্টি হয়েছে জটিলতা। এখন পর্যন্ত কোনো নির্দিষ্ট তারিখ চূড়ান্ত করতে পারেনি চলচ্চিত্রটির প্রযোজনা সংস্থা। প্রথম দিকে ৬ ডিসেম্বর ছবিটি মুক্তি পাবে, সেই লক্ষ্যেই প্রচারণা শুরু হয়েছিল। এর আগে জানা গিয়েছিল, ১৩ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি। কিন্তু দিন ঘনিয়ে আসতেই মুক্তির তারিখ নিয়ে সংশয়ে প্রযোজনা সংস্থা!

শোনা যাচ্ছে, ২০ ডিসেম্বর ছবিটি মুক্তি পেতে পারে। যদি চলতি মাসে ছবিটি মুক্তি না পায় তাহলে সেটা পিছিয়ে নতুন বছরে নিতে হবে। সেক্ষেত্রে ২০২০ সালের ২৪ জানুয়ারি বা ২০ মার্চ মুক্তি পেতে পারে। এমনটাই ইঙ্গিত দিলেন রুম্মান রশীদ খান।

সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স প্রযোজিত এই ছবিটি পরিচালনা করেছেন নাট্য নির্মাতা চয়নিকা চৌধুরী। ছবিতে প্রথমবারের মত জুটি বেঁধেছেন সিয়াম আহমেদ ও পরীমনি। এছাড়াও ছবিতে আরও অভিনয় করেছেন আলমগীর, চম্পা, আনন্দ খালেদ, মনিরা মিঠু।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন