২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বিসিসি’র বর্তমান পরিষদের ৩ বছর পূর্তিতে আলোচনা সভা

বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ১১:৩০ অপরাহ্ণ, ২২ অক্টোবর ২০২১

বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) চতুর্থ পরিষদের শপথ গ্রহণের ৩ বছর পূর্তি উপলক্ষ্যে আলোচনা সভা এবং দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যার পর নগরীর কালীবাড়ি রোডের সেরনিয়াবাত বাড়িতে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সিটি মেয়র সাদিক আবদুল্লাহ’র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তৃতা করেন মহানগর আওয়ামী লীগের সহসভাপতি আফজালুল করিম, ১ নম্বর প্যানেল মেয়র গাজী নঈমুল হোসেন লিটু, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক তালুকদার মো. ইউনুস এবং মহানগর আওয়ামী লীগ সভাপতি একেএম জাহাঙ্গীর। সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফারুক আহমেদ সহ সাধারন এবং সংরক্ষিত কাউন্সিলররা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে সিটি মেয়র বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানগুলোকে স্ব-নির্ভর হওয়ার নির্দেশ দিয়েছেন। সে অনুযায়ী এক সময়ের আগোছালো সিটি করপোরেশন এখন নিজের পায়ে দাঁড়ানোর চেষ্টা করছে। দুর্নীতিতে নিমজ্জিত সিটি করপোরেশনকে দুর্নীতিমুক্ত করা হয়েছে।
বর্তমান চতুর্থ পরিষদের ৩ বছর পূর্তি উপলক্ষ্যে এক বিশেষ দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়। মোনাজাত পরিচালনা করেন নগরীর চকবাজার জামে এবাদুল্লাহ মসজিদের খতিব মাওলানা নুরুর রহমান বেগ।

২০১৮ সালের এই দিনে বর্তমান পরিষদের মেয়র ও কাউন্সলিররা শপথ গ্রহণ করেন।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন