২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বিয়ের প্রলোভনে গৃহবধূকে মাইক্রোবাসে তুলে রাতভর গণধর্ষণ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:৩৯ অপরাহ্ণ, ২৮ অক্টোবর ২০২০

নিজস্ব প্রতিবেদক,বরিশাল:: পঞ্চগড়ের বোদা উপজেলায় বিয়ের প্রলোভন দেখিয়ে মাইক্রোবাসে তুলে এক গৃহবধূকে (২০) রাতভর গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত চারজনকে গ্রেপ্তার করে আজ বুধবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে গতকাল মঙ্গলবার রাতে ধর্ষণের শিকার গৃহবধূ বাদী হয়ে ওই চারজনকে আসামি করে বোদা থানায় ওই মামলা করেন। কারাগারে যাওয়া আসামিরা হলেন-বোদা উপজেলার ময়দানদিঘী ইউনিয়নের সোনাপাড়া এলাকার জাহিদুল ইসলাম ওরফে রতন (২৫), একই এলাকার আমিরুল ইসলাম (৩০), পঞ্চগড় পৌরসভার নিমনগর এলাকার বাসিন্দা ও মাইক্রোবাসচালক শহীদুল ইসলাম (২৭) এবং পঞ্চগড় সদর উপজেলার শিকারপুর এলাকার নুর আলম (২৪)।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, জেলার বোদা উপজেলার ময়দানদিঘী ইউনিয়নের একটি গ্রামের বাসিন্দা ওই গৃহবধূর সঙ্গে সম্প্রতি জাহিদুল ইসলাম ওরফে রতন নামে এক তরুণের মুঠোফোনে পরিচয় হয়। এরই সূত্র ধরে মাঝে মধ্যে তাদের ফেনে কথা হতো। গত সোমবার দুপুরে ওই গৃহবধূর সঙ্গে তার স্বামীর ঝগড়া হয়। এরপর সন্ধ্যায় জাহিদুল ওই গৃহবধূর মুঠোফোনে কল দিয়ে তার মন খারাপ বলে জানতে পারেন। এর সুযোগ নিয়ে জাহিদুল ওই গৃহবধূকে বিয়ে করার আশ্বাস দিয়ে ময়দানদিঘী বাজারে আসতে বলেন। জাহিদুলের কথায় বিশ্বাস করে সন্ধ্যার পর ওই গৃহবধূ ময়দানদিঘী বাজারে আসেন।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন