২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

বিয়ে করছেন শাকিব!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:০৬ অপরাহ্ণ, ২৩ ফেব্রুয়ারি ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: দেশের শীর্ষ নায়ক শাকিব খান আবারও বিয়ের পিঁড়িতে বসতে চান। চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে ঘর ভাঙ্গার পর জানিয়েছিলেন, নতুন করে আবার সংসার শুরু করতে চান এই অভিনেতা।

সম্প্রতি দেশের একটি গণমাধ্যমকে নিজের বিয়ে প্রসঙ্গে এই অভিনেতা জানিয়েছেন, আমার পরিবার থেকে অনেক দিন ধরেই বিয়ের জন্য পাত্রী দেখা হচ্ছে। মিডিয়ার কোনও মেয়েকে বিয়ে করব না। এমন মেয়েকে বিয়ে করব যে হবে পরহেজগার, সংসারী এবং স্বামীভক্ত। সারা দিন কাজ শেষে যখন ক্লান্ত হয়ে বাসায় ফিরব তখন আমার স্ত্রী আমার হান্ড্রেড পার্সেন্ট টেককেয়ার করবে, আমার সঙ্গে গল্প করে সব ক্লান্তি দূর করে দেবে। পৃথিবীতে মানুষ আসে দুই দিনের জন্য, সে যদি পূর্ণ শান্তি নিয়ে ফিরে যেতে না পারে তাহলে তার জন্মই বৃথা। মা-বাবা এমন পাত্রীর খোঁজ করছেন। পাত্রী পেলেই বিয়ে।

বুবলীকে নিয়ে গুঞ্জণ প্রসঙ্গে শাকিব বলেন, বুবলী কেন নিজেকে আড়ালে রেখেছে আমি জানি না। তার সঙ্গে আমার প্রেমের যে গুঞ্জণ উঠেছে তার সত্য নয়। বুবলী আমার ভালোবন্ধু ও সহঅভিনেত্রী ছাড়া আর কিছুই নয়।

উল্লেখ্য, ঢাকাই চলচ্চিত্রে অন্যতম সফল জুটি শাকিব-অপুর বিচ্ছেদ হয়েছে ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি। সেই হিসেবে প্রায় দুই বছর হতে চলল দেশের শীর্ষ নায়কের ব্যাচেলর জীবন। একমাত্র ছেলে আব্রাম খান জয় থাকেন মায়ের সঙ্গে। বিচ্ছেদের পর কাজ নিয়েই ব্যস্ত শাকিব। তবে এভাবে সারাজীবন কাটাতে চান না শাকিব। এখন শুধু নতুন খবরের অপেক্ষা।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন