২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বিয়ে বাড়িতে অনুষ্ঠানে কিশোরীকে ধর্ষণ

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ১০:১৭ অপরাহ্ণ, ০৫ অক্টোবর ২০২২

বিয়ে বাড়িতে অনুষ্ঠানে কিশোরীকে ধর্ষণ

নিজস্ব প্রতিবেদক,বরিশাল: নোয়াখালীর কবিরহাট পৌরসভার ফতেপুর এলাকায় বিয়ের অনুষ্ঠানে এক কিশোরীকে (১৫) ধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনার বিচার চাইতে গিয়ে উল্টো অভিযুক্তের পরিবারের হাতে মারধরের শিকার হয়েছে ভুক্তভোগীর পরিবার।

বুধবার বিকালে ওই কিশোরীকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

এর আগে মঙ্গলবার রাতে কবিরহাট পৌরসভার ইন্দ্রপুর এলাকার একটি বসতঘরের ছাদে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত টিপু কবিরহাট উপজেলার সুন্দলপুর ইউনিয়নের মালিপাড়া গ্রামের রফিক উল্ল্যার ছেলে।

অভিযোগ সূত্রে জানা গেছে, মঙ্গলবার এক আত্মীয়ের বিয়েতে ইন্দ্রপুরে আসেন টিপু। একই বাড়িতে পরিবারের লোকজনের সঙ্গে আসে ভুক্তভোগী ওই কিশোরী। রাত সাড়ে ১০টার দিকে খাওয়া শেষে তাকে দেখতে না পেয়ে পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খুঁজতে থাকেন। রাত ১১টার দিকে টিপুর মামিকে জিজ্ঞাসা করলে তিনি জানান- ওই কিশোরী তাদের ছাদের ওপর রয়েছে।

পরে ছাদে গিয়ে গায়ের ওড়না দিয়ে মুখ বাঁধা অবস্থায় কিশোরীকে দেখতে পান তারা। এ সময় এক ছাদ থেকে অন্য ছাদে লাফিয়ে পালিয়ে যান টিপু। পরে রক্তাক্ত অবস্থায় মেয়েটিকে উদ্ধার করে প্রথমে কবিরহাট ও পরে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

নির্যাতিতার বরাত দিয়ে তার মা অভিযোগ করে বলেন, আগামী বৃহস্পতিবার টিপুর বিয়ে ছিল। বিয়ে বাড়িতে আসার পর রান্নার জন্য লাকড়ি লাগবে বলে তার মামাদের ছাদে মেয়েকে ডেকে নিয়ে যায় টিপু। ছাদে নিয়ে ওড়না দিয়ে তার মুখ বেঁধে তার মেয়েকে ধর্ষণ করে সে। এ সময় রক্তক্ষরণে অচেতন হয়ে যায় তার মেয়ে। এ ঘটনায় টিপুর মা-বাবাকে জানাতে গেলে তাকে ও তার স্বামীকে মারধর করে জখম করে টিপুর পরিবারের লোকজন। অভিযুক্ত টিপুকে দ্রুত গ্রেফতার করে উপযুক্ত শাস্তির দাবি জানান তিনি।

কবিরহাট থানার ওসি মো. রফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ ওই কিশোরীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে। অভিযুক্ত যুবককে গ্রেফতার করতে বেশ কয়েকবার তার বাড়িতে অভিযান চালানো হয়েছে। তবে তিনি ও তার পরিবারের সদস্যরা পলাতক রয়েছেন। তাকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন