২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বিয়ে বাড়ি থেকে ফেরার পথে মাইক্রোবাস-মোটরসাইকেলের সংঘর্ষে ২ যুবকের মৃত্যু

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ১১:০৯ পূর্বাহ্ণ, ৩০ সেপ্টেম্বর ২০২২

বিয়ে বাড়ি থেকে ফেরার পথে মাইক্রোবাস-মোটরসাইকেলের সংঘর্ষে ২ যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: মাগুরার শালিখায় মাইক্রোবাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে জিসান (২০) ও সাজিদ (২০) নামে ২জন নিহত ও রাজু (২২) নামে অপর আরোহী গুরুতর আহত হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন মাগুরা সদর উপজেলার তিতারখাঁ পাড়ার আবদুর রহিম বিশ্বাসের ছেলে রাজু মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের এমএসসির শিক্ষার্থী।

 

রাজু জানান, বৃহস্পতিবার রাত ১০ টার দিকে তারা যশোরে একটি বিয়ে বাড়ির অনুষ্ঠান শেষে মোটরসাইকেলে করে মাগুরায় ফিরছিলেন। পথে মাগুরা-যশোর সড়কের শতখালী হাজামবাড়ি এলাকায় বিপরীত দিক থেকে ছুটে আসা একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সাজিদের মৃত্যু হয়। সে সদর উপজেলার ছোনপুর গ্রামের আশরাফ হোসেনের ছেলে।

 

মাগুরা ২৫০ শয্যা হাসপাতাল সূত্রে জানা গেছে, দূর্ঘটনার পর এলাকাবাসী রাজু ও জিসানকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসার পথে জিসানের মৃত্যু হয়। নিহত জিসান সদর উপজেলার জাগলা গ্রামের তুষার শেখের ছেলে। শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিশারুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দূর্ঘটনা কবলিত মোটর সাইকেল ও মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে। মাইক্রোবাস চালককে আটকের চেষ্টা চলছে।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন