২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বেতাগীতে ইমাম মুয়াজ্জিনদের হাতে প্রধানমন্ত্রীর ৫ হাজার টাকা প্রদান

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:০১ অপরাহ্ণ, ০১ জুন ২০২০

হৃদয় হোসেন মুনজনা,  বেতাগী:: প্রায় ৯ শত মসজিদের মধ্যে ৩৩৭ মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের হাতে প্রধানমন্ত্রীর প্রণোদনার ৫ হাজার টাকা প্রদান করা হয়। আজ সোমবার (০১ জুন) বেতাগী উপজেলা প্রশাসনের আয়োজনে  ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে উপজেলা পরিষদ অডিটরিয়মে সকালে সাড়ে ১১টায়  আনুষ্ঠানিক ভাবে ৮২ জন ইমামদের মধ্যে প্রধানমন্ত্রীর আর্থিক সহয়তার  ৫ হাজার টাকা করে প্রদান করা হয়।
উপজেলা প্রায় ৯ শত মসজিদ থাকলেও ইসলামি ফাউন্ডেশন এর বেতাগীতে কর্মরত  অফিসার  সুপার ভাইজার জামাল উদ্দিন মোল্লা সঠিক ভাবে দ্বায়িত্ব পালন না করে ৩৩৭ টি মসজিদের তালিকা প্রেরন করায়, এ উপজেলায় ৩৩৭ টি মসজিদে ৫ হাজার  করে বরাদ্ধ আসে। আজ  আণুষ্ঠানিক ভাবে তা প্রদান শুরু করেন।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ রাজীব আহসানের সভাপতিত্বে  এর উদ্বোধন করন পৌর মেয়র  এ.বি.এম গোলাম কবির। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান  মো. মাকসুদুর রহমান ফোরকান।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা খানম,  মোকামিয়া ইউ.পি চেয়ারম্যান মাহবুব আলম সুজন, সমাজ সেবা অফিসার মোঃ শাহীনুর রহমান, ইসলামি ফাউন্ডেশনের সুপার জালাল উদ্দিন মোল্লা ও প্রেসক্লাব সভাপতি মোঃ মিজানুর রহমান মজনু।
এ সময় সকল মসজিদের তালিকা প্রেরন করা হয়নি কেন জানতে চাইলে ইসলামি ফাউন্ডেশনের পক্ষ থেকে বলেন পরবর্তীতে সকল মসজিদের তালিকা প্রেরন করা হবে বলে আশ্বস্ত করেন এবং সকল মসজিদের অনুকুলে ৫ হাজার টাকা বরাদ্ধ আসবে বলে জানানো হয়।
4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন