২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বেতাগীতে কচুখেত থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:৪৮ পূর্বাহ্ণ, ৩০ মে ২০২০

হৃদয় হোসেন মুন্না, বেতাগী:: বরগুনার বেতাগীতে ফসলি মাঠের কচুখেত থেকে সোহরাব হাওলাদার (৫৫) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে বেতাগী থানা পুলিশ। শুক্রবার (২৯ মে) সন্ধ্যা সাড়ে ৬ টায় উপজেলার মোকামিয়া ইউনিয়নের করুনা এলাকার থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত সোহরাব হাওলাদার উপজেলার হোসনাবাদ ইউনিয়নের জোনাব আলী হাওলাদারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত সোহরাব একজন ডিম বিক্রেতা। সোহরাব সবসময় বাড়িতে একা থাকে। তার স্ত্রী দীর্ঘদিন যাবৎ বাবার বাড়িতে থাকে। ঘটনার দিন সকাল থেকে তার সন্ধান না মিললে সবাই মিলে তাকে খুজঁতে শুরু করে। এরই এক পর্যায়ে বিকেলে বাড়ির পাশের ফসলি মাঠের ডোবায় তার লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশকে খবর দেয়।

জলিল নামে এক ব্যাক্তি জানান, আমি ঘটনার আগেরদিন রাতে সোনার বাংলা বাঁজারে সোহরাবকে সর্বশেষ দেখেছি। ঘটনার দিন সকালে তার বাড়ির সামনে দিয়ে যখন যাই তখন তার কোন সাড়াশব্দ পাই নি। বিকেলে বৃষ্টির পর জানতে পারি তার লাশ পাওয়া গেছে।

নিহত সোহরাবের স্ত্রী হালিমা বলেন, আমার মা অসুস্থ থাকায় আমি মায়ের কাছে থাকি। তবে প্রতিদিন কয়েকবার এই (সোহরাবের বাড়ি) বাড়িতে আসি। ঘটনার দিন সকালে এসে আমার স্বামীকে কোথাও দেখতে না পেয়ে স্থানীয়দের সহযোগিতায় খুজঁতে শুরু করি। খোঁজাখুঁজির এক পর্যায়ে লক্ষ করি বাড়ির পিছনে সিঁধ কাটা। রাতে সিঁধ কেটে বাড়ির ভিতরে লোকজন ঢুকে আবার তাতে মাটি ও ইট চাপা দিয়ে রেখে যায়। তারপর বাড়ির পাশের ডোবায় তার লাশটি খুজেঁ পাই।

এ বিষয়ে বেতাগী থানার অফিসার ইনচার্জ কাজী সাখাওয়াত হোসেন তপু বরিশালটাইমসকে বলেন, মোকামিয়া ইউনিয়নের করুনা এলাকার ফসলের মাঠের একটি ডোবায় এক ব্যক্তির লাশ পড়ে আছে এমন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করা করে। তবে নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন নেই। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া করা হচ্ছে। তদন্ত রিপোর্ট পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন