২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

বেতাগীতে মুজিববর্ষে ১২ জন গৃহহীন পেলেন শেখ হাসিনার উপহার ঘর

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:০৫ অপরাহ্ণ, ২৩ জানুয়ারি ২০২১

হৃদয় হোসেন মুন্না, বেতাগী:: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ বার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে বরগুনার বেতাগীতে ১২ জন গৃহহীন ও ভূমিহীন পেয়েছেন পাকা ঘর। গতকাল ২৩ জানুয়ারি শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেশের অন্যান্য জেলার সঙ্গে একযোগে অনুষ্ঠানের উদ্বোধনের পর হস্তান্তর করা হয় আশ্রয়ণ প্রকল্পের এসব ঘরের চাবি।

উপজেলা পরিষদের অডিটোরিয়ামে সকাল ১১ টায় চাবি হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মাকসুদুর রহমান ফোরকান, উপজেলা নির্বাহী অফিসার মো. সুহৃদ সালেহীন, ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম পিন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান মাহামুদা খানম, হোসনাবাদ ইউপি চেয়ারম্যান খলিলুর রহমান খান, সদর ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি মো. মিজানুর রহমান মজনু, যুদ্ধকালীন মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব শিকদার প্রমুখ ।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয় সুত্রে জানা গেছে, উপজেলার কাজিরাবাদ ইউনিয়নে গৃহহীন ও ভূমিহীনদের জন্য তৈরি হওয়া দুই কক্ষের সেমিপাকা ১২টি ঘরের প্রতিটির জন্য খরচ হচ্ছে ১ লাখ ৭১ হাজার টাকা। বেতাগী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. সুহৃদ সালেহীনের তত্ত্বাবধানে সম্প্রতি এ ঘরগুলোর নির্মাণ কাজ শেষ হয়।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন