২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বেতাগী স্বাস্থ্য কমপ্লেক্সের হিসাব রক্ষক ইয়াবাসহ আটক

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:৩২ অপরাহ্ণ, ২৮ মে ২০২০

হৃদয় হোসেন মুন্না, বেতাগী (বরগুনা) প্রতিনিধি:: বরগুনার বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হিসাব রক্ষক লুৎফর রহমান সোহাগকে আজ দুপুরে হাসপাতাল গেট থেকে ইয়াবা সহ আটক করেছে বেতাগী থানা পুলিশ।
বেতাগী থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে থানার এএসআই সাইফুল বেতাগী স্বাস্থ্য কমপ্লেক্সে অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে লুৎফর রহমান সোহাগ দৌড়ে পালিয়ে যাবার চেষ্টা করে। এসময় তার সাথে থাকা ম্যানিব্যাগটি পড়ে গেলে এএসআই সাইফুল সেটি উদ্ধার করে। এসময় তার ম্যানিব্যাগ তল্লাশি করে  ভিতরে থাকা দুটি ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। এরপর লুৎফর রহমানকে আটক করা হয়।
নির্ভরযোগ্য সুত্রে জানা যায়, সকাল ১১ টার দিকে ইয়াবা বিক্রীর প্রস্তুতি নেয় লুৎফর রহমান। এসময় সংবাদ পেয়ে এস.আই.সাইফুল ইসলাম স্বাস্থ্য কমপ্লেক্সে এসে তাকে হাতেনাতে ধরলে লুৎফর এএসআই সাইফুলের সাথে বিষয়টি দফারফার চেষ্টা করে। এ.এস.আই সাইফুল  তাৎক্ষণিক লুৎফরকে থানায় না নিয়ে দুপুর পর্যন্ত স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় অবস্থান করেন।  স্বাস্থ্য কেন্দ্রের কর্মচারীদের মধ্য ঘটনাটি জানাজানি হলে সর্বত্র ছড়িয়ে পরে। পরে স্থানীয় গনমাধ্যম কর্মীদের উপস্থিতিতে দুপুর আড়াইটায় অবশেষে ওসি (তদন্ত) ফেরদৌস হোসেন ২পিস ইয়াবা সহ লুৎফুর রহমান সোহাগকে আটক করে।
নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক এলাকাবাসী জানায়,   ইতোপূর্বে সোহাগ মাদকসহ গ্রেফতার হয়ে চাকুরী থেকে সাময়িক বরখাস্ত হয়। পরবর্তীতে বিশেষ ব্যাবস্থায় চাকুরীতে পূর্ণবহাল হয়।
তারা আরও জানায়, সোহাগ একজন পেশাদার মাদক ব্যাবসায়ী। মাদক ব্যাবসা করে নিয়মিত পুলিকে অনুদান দিয়ে আসছে। আজ আটকের পূর্বে প্যাকেটে ইয়াবা বিক্রির জন্য নিয়ে আসে। ক্রেতা দেরী করে আসায় ধরা পরে। পুলিশের সহযোগীতায় ২পিস ইয়াবা রেখে বাকী সব গায়েব করা হয়।
টাকার বিনিময়ে ধামাপাচা দেওয়ার বিষয়টি অস্বীকার করে বেতাগী থানার অফিসার ইনচার্জ কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, একরকম কোন সংবাদ আমার কাছে নেই। আমি যখন খবর পাই তখন পুলিশ পাঠিয়েছি। পুলিশ গিয়ে তাকে মাদকসহ আটক করে। তার বিরুদ্ধে মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে।
6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন