১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বেপরোয়া গতির ট্রাক কেড়ে নিল পুলিশ কর্মকর্তার প্রাণ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:৪২ অপরাহ্ণ, ২০ সেপ্টেম্বর ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: চট্টগ্রামের সীতাকুণ্ডে ট্রাকের চাপায় মো. মাহবুবুর রহমান (৪৩) নামের এক পুলিশ কর্মকর্তা নিহত হয়েছেন। একই ঘটনায় আহত হয়েছেন মো. নোমান (২৮) নামের অপর এক পুলিশ সদস্য। তাকে উদ্দঅর করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভার্তি করা হয়েছে। রোববার সকালে উপজেলার আরআর জুট মিলস্ এলাকার এই দুর্ঘটনায় নিহত উপ-পরিদর্শক (এসআই) মর্যাদার পুলিশ কর্মকর্তা মাহবুবুর রহমান হাইওয়ে পুলিশে কর্মরত ছিলেন। তিনি কুমিল্লার ডুমুরিয়া এলাকার তফাজ্জল হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে- রোববার সকালে আরআর জুট মিলস্ এলাকায় একটি পণ্যবাহী ট্রাক দুর্ঘটনা কবলিত হয়। খবর পেয়ে ফোর্স নিয়ে দ্রুত ঘটনাস্থলে আসেন হাইওয়ে পুলিশের এসআই মাহবুবুর রহমান। পরে রেকার দিয়ে দুর্ঘটনা কবলিত ট্রাকটি সরানোর পরিকল্পনা করার সময় হঠাৎ একইমুখী অপর একটি ট্রাক সজোরে সেটিকে ধাক্কা দেয়। এতে দুর্ঘটনা কবলিত ট্রাকের নিচে চাপা পড়েন মাহবুবুর রহমান। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

সীতাকুণ্ডের বার আউলিয়া হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন স্থানীয় সাংবাদিকদের বলেন, দুর্ঘটনাকবলিত একটি ট্রাক উদ্ধার করতে গিয়ে অপর একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই এসআই মাহবুবুর রহমান নিহত হন। আহত পুলিশ সদস্যকে উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।’

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন