২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বোকরা পরে ঘুরছিলেন মসজিদের ইমাম, অত:পর ধরা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:২০ অপরাহ্ণ, ২৯ সেপ্টেম্বর ২০১৯

বার্তা পরিবেশক, বরগুনা:: বরগুনার পাথরঘাটা বোরকা পরা অবস্থায় আতাউর রহমান নামের মসজিদের এক ইমামকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

শনিবার রাত ১১টার দিকে পাথরঘাটা পৌর শহরের হাসপাতাল সড়ক থেকে তাকে আটক করা হয়।

আটক আতাউর রহমান উপজেলার কাঠালতলী ইউনিয়নের কালিবাড়ী গ্রামের এলাকার লুৎফুর রহমানের ছেলে ও পাথরঘাটা কলেজ মসজিদের ইমাম।

স্থানীয়রা জানান, রাত ১১টার দিকে পশু হাসপাতালের সামনের ব্রাঞ্চ রোডে একজন বোরকা পরা মানুষকে ঘোরাঘুরি করতে দেখলে সন্দেহ হলে তার গতিবিধি লক্ষ্য করে। পরবর্তীতে তিনি কোথায় কার কাছে যাবেন জানতে চাইলে তিনি দৌড়ে পালানোর চেষ্টা করলে ওই সড়কের বাসিন্দা মো. সুমন মিয়া তাকে ধরে ফেলে।

সুমন মিয়া জানান, তাকে আটক করার পর তিনি নিজেকে কলেজ মসজিদের ইমাম পরিচয় দেন। তখন স্থানীয় কাউন্সিলর রোকনুজ্জামান রুকুকে খবর দিলে সে পুলিশ খবর দিয়ে থানায় সোপর্দ করে।

এ বিষয়ে কাউন্সিলর রোকনুজ্জামান রুকু জানান, রাত ১১টার দিকে স্থানীয়রা কলেজ মসজিদের ইমাম আতাউর রহমানকে বোরকা পরা অবস্থায় আটক করে। তখন তিনি জানান, আমি শয়তানের প্ররোচণায় বোরকা পরেছিলাম। পরে তাকে থানায় সোপর্দ করা হয়েছে।

বরগুনা জেলা ইমাম সমিতির সভাপতি ও পাথরঘাটা সাবরেজিস্ট্রি মসজিদের ইমাম আবদুল জলিল বরিশালটাইমসকে জানান, বোরকা পরা অবস্থায় কলেজ মসজিদের ইমাম আতাউর রহমানকে আটকের খবর শুনেছি। ওই ইমাম যদি কোনো অপকর্মের সঙ্গে জড়িত থাকে তাহলে তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। কেননা তিনি আলেম-ওলামাদের সম্মান নষ্ট করেছেন।

এ বিষয়ে পাথরঘাটা থানার ওসি শাহাবুদ্দিন বরিশালটাইমসকে জানান, বোরকা পরা অবস্থায় এক ইমামকে স্থানীয়রা আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে। তিনি পাথরঘাটা কলেজ মসজিদের ইমাম ও তাবলীগী মার্কাজ মাদ্রাসার সহকারী শিক্ষক বলে জানা গেছে।

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন