২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

বোনের জানাজায় যাওয়ার সময় বাস দুর্ঘটনায় ভাই নিহত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:৩৯ অপরাহ্ণ, ২৯ মে ২০২২

বোনের জানাজায় যাওয়ার সময় বাস দুর্ঘটনায় ভাই নিহত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: রোববার সকাল ১০টায় ছিল ময়না বেগমের জানাজা। জানাজায় অংশ নিতে ভাই রমজান হাওলাদার আসছিলেন বরিশাল। পথে বাস দুর্ঘটনায় প্রাণ হারান। বরিশাল-ঢাকা মহাসড়কে বরিশালের উজিরপুর উপজেলার বামরাইলে রোববার ভোরে বাস দুর্ঘটনায় নিহত ১০ জনের একজন রমজান।

তার বাড়ি বা‌কেরগঞ্জ উপ‌জেলার দুধল ইউনিয়নের সুন্দরকা‌ঠি গ্রা‌মে। সাভারের জিরাবোতে একটি গার্মেন্টসে নিরাপত্তাকর্মীর কাজ করতেন।

রমজানের ভাই নাসির হাওলাদার জানান, বার্ধক্যজনিত কারণে ৭০ বছর বয়সে শনিবার তাদের বোনের মৃত্যু হয়। রোববার সকাল ১০টায় নিজ বাড়িতে তার জানাজার আয়োজন করা হয়। এ কারণেই বাড়ি ফিরছিলেন রমজান।

উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আরশাদ বরিশালটাইমসকে জানান, যমুনা পরিবহনের একটি বাস ঢাকা থেকে পিরোজপুরের ভাণ্ডারিয়ার দিকে যাচ্ছিল। বরিশালের বামরাইলে এটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে।

এতে ঘটনাস্থলেই শিশুসহ নয়জন মারা যান। বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে আরও একজনের মৃত্যু হয়।

উজিরপুর থানার উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ সালাউদ্দিন জানান, মরদেহগুলো হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

দাফনের জন্য নিহতদের পরিবারকে ২০ হাজার টাকা করে অর্থ সহায়তা ও আহতদের চিকিৎসায় সার্বিক সহায়তার নির্দেশ দিয়েছেন বিভাগীয় কমিশনার আমিন উল আহসান।

প্রাথমিকভাবে ফায়ার সার্ভিসের ধারণা, চালক ঘুমিয়ে পড়ায় বাসের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে বাসটি গাছের সঙ্গে ধাক্কা লেগে দুমড়েমুচড়ে যায়।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন