২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ব্যাংকে ঢুকে চোরের তাণ্ডব

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:২২ অপরাহ্ণ, ০২ জুলাই ২০২২

ব্যাংকে ঢুকে চোরের তাণ্ডব

লালমোহন (ভোলা) প্রতিনিধি:: ভোলার লালমোহন কৃষি ব্যাংকে গ্রিল ভেঙে চোর প্রবেশ করে তাণ্ডব চালিয়েছে। শুক্রবার রাতে পৌরশহরের করিমরোডের মাথায় অবস্থিত ব্যাংকটির প্রধান কার্যালয়ে এ ঘটনা ঘটে। চোর ব্যাংকের ভল্ট ভাঙার চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়ে ব্যাংকের বিভিন্ন শোকেস-ড্রয়ার খুলে তছনছ করে রেখে যায়।

খবর পেয়ে লালমোহন সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. জহুরুল ইসলাম হাওলাদার, ওসি (তদন্ত) এনায়েত হোসেনসহ থানা পুলিশ রাতেই ব্যাংক পরিদর্শন করেন। এসময় পুলিশ ব্যাংকের সিসি ক্যামেরা পর্যবেক্ষণ করেন দেখেন চোর যন্ত্রপাতি হাতে নিয়ে ব্যাংকের ভল্ট ভাঙার চেষ্টা করছে। তবে খুলতে না পেরে আবার বের হয়ে যায়।

কৃষি ব্যাংক ম্যানেজার মো. মোশারফ হোসেন জানান, তিনি মাগরিবের পর ব্যাংক থেকে বাসায় গেছেন। এর কিছুক্ষণ পরে নৈশ প্রহরী হাসান ফোন করে জানান ব্যাংকে চোর প্রবেশ করেছে। ব্যাংকে এসে বিভিন্ন ড্রয়ারে থাকা কাগজপত্র এলোমেলো দেখেন।

এব্যাপারে লালমোহন থানার ওসি (তদন্ত) এনায়েত হোসেন জানান, ব্যাংক ম্যানেজারকে মামলা করতে বলা হলেও তিনি মামলা করতে রাজি হননি। তারপরেও সিসি ক্যামেরার ফুটেজ পর্যবেক্ষণ করে চোরকে সনাক্তের চেষ্টা করা হচ্ছে।’

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন