২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

ভক্তদের মন ভেঙে হাসছেন কপিল

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:১৮ অপরাহ্ণ, ১৪ ডিসেম্বর ২০১৮

অবশেষে ঘরোয়া পদ্ধতিতে বিয়েটা সেরে ফেললেন ভারতীয় কমেডিয়ান কপিল শর্মা। ভারতীয় টিভি চ্যানেল বছরের বছর মাতিয়ে রেখেছেন তিনি। জনপ্রিয় নায়কদের চেয়ে তার নারী ভক্তের সংখ্যা মোটেও কম ছিল না। কপিলের সঙ্গে একটু খানি কথা বলা কিংবা ছুঁয়ে দেখার ইচ্ছে কতো ভক্তের স্বপ্ন ছিল!

কপিল উপস্থাপিত অনুষ্ঠানে প্রায়ই দেখা যেত সুযোগ পেলেই ভক্তরা তাকে জড়িয়ে ধরছেন। সেই সব নারী ভক্তদের মন ভেঙে বিয়ের কাজটা সেরে ফেলেছেন কপিল শর্মা। দীর্ঘদিনের প্রেমিকা গিন্নি চাত্রাথকেই বিয়ে করেছেন তিনি। তাদের বিয়ের বেশ কয়েকটি ছবি এবং ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। কপিল নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে বিয়ের একটি ছবি পোস্ট করেছেন।

সুবজ রঙের শেরওয়ানি পরে দাঁড়িয়ে কপিল এবং লাল রঙের লেহেঙ্গা পরে গিন্নি। বিয়ের আসর সাজানো হয়েছিল নানা রঙের ফুল দিয়ে। ডাইনিংয়ের জায়গার একটি ভিডিও প্রকাশ্যে এসেছে পাশাপাশি বিয়ের পর একটি পার্টিরও ভিডিও এখন সোশ্যাল মিডিয়ার ভাইরাল।

অনেকদিন ধরেই টেলি জগৎ থেকে দূরে ছিলেন কপিল। পাপারাৎজির ক্যামেরাও তাকে ধরতে গিয়ে ব্যর্থ হয়েছেন বহুবার। ভারতের মাটি ছেড়ে ছুটে গিয়েছিলেন বিদেশে। হতাশায় ভুগছিলেন তিনি। মাঝে মধ্যে ভাইরাল হওয়া কিছু ছবিতে এমনটাই প্রকাশ পেয়েছিল। তবে এখন সব অতীত ভুলে নতুন জীবনের সূচনায় কপিল৷

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন