২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

ভক্ত ডাকলেন ‘বৌদি’, তেড়ে গেলেন সারা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:১১ অপরাহ্ণ, ১৫ ফেব্রুয়ারি ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: পাহাড়ি রাস্তার আঁকাবাঁকা পথে এক দল ছেলের সঙ্গে ফুটবল খেলায় মেতেছিলেন কার্তিক আরিয়ান। আচমকাই সেখানে উপস্থিত হন সারা আলি খান। সারাকে দেখেই সমবেত স্বরে চিৎকার, “কার্তিক ভাইয়া ভাবি আ গ্যয়া”। সারা গেলেন রেগে, তেড়ে গেলেন ভক্তের দিকে…

না, কোনও সিনেমার দৃশ্য নয়

ইমতিয়াজ আলির পরিচালিত কার্তিক-সারার সদ্য মুক্তিপ্রাপ্ত ছবির শুট করতে পাহাড়ি জায়গায় গিয়েছিলেন তারা। তারকাসুলভ আচরণ কার্তিকের নেই বলেই বলিউডে সুনাম রয়েছে তার। তাই কাজের ফাকে পাহাড়ি রাস্তায় বেরিয়ে পড়েছিলেন ফুটবল খেলতে। এমন সময়ে সারাকে সেখানে দেখতে পেয়েই একটি ছেলে কার্তিককে উদ্দেশ্য করে সারাকে শুনিয়ে ‘বৌদি’ বলতে থাকে।

সারাও ছাড়বার পাত্রী নন। ‘বৌদি কাকে বললি রে’, বলে তিনিও এগিয়ে যান সেই ছেলেটির দিকে। ওদিকে তখন কার্তিক হাসিতে ফেটে পড়েছে। তাই দেখে সারা তো রেগে লাল। কার্তিকই নাকি এমনটা বলতে বলেছেন, দাবি তার। মারতেও যান কার্তিক কে, তবে তা নিছকই মজা।

তাদের ব্রেক আপ হয়েছে বেশ কিছু দিন আগেই। কিন্তু কার্তিক-সারাকে জুটি হিসেবে বেশ পছন্দ নেটাগরিকদের তা আরও একবার প্রমাণ করল এই ঘটনা আর ভিডিও। কথায় বলে, পুরনো চাল ভাতে বাড়ে, আর পুরনো প্রেম?

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন