২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ভবিষ্যতের ঢাকায় কমেডিয়ান সিয়াম!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:৪৯ অপরাহ্ণ, ১৮ জানুয়ারি ২০১৯

কেমন হবে ভবিষ্যতের ঢাকা? তথ্য প্রযুক্তির ছোঁয়ায় নানা পরিবর্তনে কেমন দাঁড়াবে ৪০০ বছরেরও বেশি পুরনো এই শহরের চেহারা? কেমনই বা হবে মানুষের সম্পর্কগুলো? তারই একটা ঝলক দেখা যাবে ‘লিলিথ’ নামের একটি ওয়েব সিনেমায়। ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ অভিনয় করেছেন এই ওয়েব ফিল্মটিতে। প্রথমবারের মতো ওয়েব সিনেমায় ‘পোড়ামন-২’ ও ‘দহন’ ছবির নায়ককে দেখবেন দর্শক।

সিনেমাটি নির্মাণ করেছেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত দীপঙ্কর দীপন। এতে সিয়ামের বিপরীতে অভিনয় করেছেন ‘আয়নাবাজি’র নায়িকা নাবিলা।

বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) শেষ হয়েছে ‘লিলিথ’ এর শুটিং। গেল ১৩ জানুয়ারি থেকে শুরু হয়েছি এই সিনেমার শুটিং। বৃহস্পতিবার এফডিসির ৮ নম্বর ফ্লোরে এক ডিস্কো গানের তালে সিয়াম-নাবিলার নাচের মাধ্যমে শেষ হয় শুটিং।

সিয়াম বলেন, ‘আমাকে ওয়েব ফিল্মটিতে স্ট্যান্ড আপ কমেডিয়ান চরিত্রে দেখা যাবে। চরিত্রে একটা মজা আছে। ভিন্নতা আছে। দীপঙ্কর দা’র গল্পটাই ব্যতিক্রম। তাই কাজটা করছি। আর সময়ের সাথে তাল মিলিয়ে চলারও একটা ব্যাপার আছে। বিশ্বজুড়েই এখন অনলাইনের জন্য মুভি মেকিং হচ্ছে। অনেকে সিরিজ আকারে মুভি বানাচ্ছে। আমি আশাবাদী একটা ভাল কাজ হবে এটি।’

নির্মাতা দীপঙ্কর দীপন জানান, ছবিতে সিয়ামের গার্লফ্রেন্ডের চরিত্রে দেখা যাবে অভিনেত্রী নাবিলাকে। তার চরিত্রটি একজন সিকিউরিটি অফিসারের।

এটি তৈরি হচ্ছে ভারতের ভেঙ্কটেশ ফিল্মের একটি প্ল্যাটফর্ম হইচইয়ের ব্যানারে। শিগগিরই অনলাইনবাসীদের জন্য উন্মুক্ত হবে ‘লিলিথ’।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন